মেহেরপুর জেলা ফুটবল অ্যাসোসিয়েশনের বার্ষিক সাধারণসভা অনুষ্ঠিত

0
159

মেহেরপুর অফিস: মেহেরপুর জেলা ফুটবল অ্যাসোসিয়েশন কর্তৃক আয়োজিত ১ম বিভাগ ফুটবল লীগ ২০১৯ এ অংশগ্রহণ উপলক্ষে প্র¯‘তিসভা ও বার্ষিক সাধারণসভা অনুষ্ঠিত হয়েছে। গতকাল মঙ্গলবার দুপুরে জেলা স্টেডিয়ামের হলরুমে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়। সভাপতিত্ব করেন জেলা ফুটবল অ্যাসোসিয়েশন সভাপতি কেএম আতাউল হাকিম লালমিয়া। বক্তব্য রাখেন জেলা ফুটবল অ্যাসোসিয়েশনের সহসভাপতি ও মুজিবনগর উপজেলা চেয়ারম্যান জিয়াউদ্দিন বিশ্বাস, সাধারণ সম্পাদক আব্দুস সামাদ বাবলু বিশ্বাস, বুড়িপোতা ইউপি চেয়ারম্যান শাহ জামান, জেলা ফুটবল অ্যাসোসিয়েশনের সহসভাপতি আনোয়ারুল হক শাহী, কোষাধ্যক্ষ সৈয়দ এহসানুল কবীর আরিফ, সদস্য ওমর ফারুক, আমঝুপি পাবলিক ক্লাবের প্রতিনিধি সোহেল রানা প্রমুখ। এসময় জেলা সকল ক্লাবের প্রতিনিধিরা উপস্থিাত ছিলেন।
সভায় বক্তারা বলেন, মেহেরপুরের তৃনমূল থেকে ভালো খেলোয়াড় বাছাই করে তুলে নিয়ে আসতে হবে। সেই সাথে খেলোয়াড়দের ভালো করে প্র¯‘ত করে তুলতে হবে। যাতে খেলোয়াড়রা বিভাগীয় পর্যায়ে খেলা ভালো খেলতে পারে সেই জন্য তাদের অনুশীলন করাতে হবে। পরে জেলা ২৬টি ক্লাবে প্রতিনিধিদের হাতে ২টি করে ফুটবল তুলে দেয়া হয়।
উল্লেখ্য মেহেরপুরে অনূর্ধ্ব ১৭ বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব ও বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান গোল্ডকাপের ফাইনাল খেলায় বঙ্গমাতা গোল্ডকাপে সদর উপজেলা ফুটবল দল বালিকা এবং বালক দল বিভাগীয় খেলাতে যোগ্যতা অর্জন করেছে।