ভেঙে যাচ্ছে ইমরান খানের তৃতীয় বিয়েও!

0
34

মাথাভাঙ্গা মনিটর: ভেঙে যাচ্ছে পাকিস্তান ক্রিকেট দলের সাবেক অধিনায়ক ও রাজনৈতিক দল তেহরিক-এ ইনসাফ এর প্রধান ইমরান খানের তৃতীয় বিয়েও। সংবাদে বলা হয়েছে, স্ত্রীর বুশরা মানেকার আগের স্ত্রীর ছেলের বেশি সময় অবস্থানই এই ভাঙনের কারণ। তাই গত ফেব্রুয়ারিতে আধ্যাত্মিক গুরু হিসেবে বিয়ে করার দুই মাসের কম সময়ের মধ্যে ভাঙনের এই সংবাদ আসল। ইসলামাবাদে ইমরানের রাজনৈতিক কার্যালয়েই থাকতেন বুশরা। আর সেখানেই নাকি শর্ত ভঙ্গ করে স্ত্রীর ছেলে দীর্ঘ সময় থেকেছেন। বিয়ের শর্ত অনুযায়ী নাকি ইমরানের বাড়িতে বুশরার পরিবারের কেউ দীর্ঘ সময় অবস্থানে মানা ছিলো।
তাছাড়া বলা হচ্ছে ইমরানের বাড়িতে এখন কুকুরের আনাগুনাতেও বুঝা যাচ্ছে বুশরার সঙ্গে সম্পর্ক ছিন্নের বিষয়টি। কারণ বিয়ের শর্ত অনুযায়ী বুশরা ধর্মীয় কারণে বাড়িতে কুকুর রাখতে মানা করেছিলেন। তাছাড়া ইমরানের বোনরাও এখন ইসলামাবাদের সেই বাড়িতে আনাগুনা বাড়িয়েছেন। অথচ বিষয়টি বুশরার পছন্দ ছিলো না।
তাই ধারণা করা হচ্ছে বুশরা ইতোমধ্যেই ইমরান থেকে আলাদাভাবে থাকছেন। এসব সমীকরণ মিলিয়েই পত্রিকাটি বলছে ইমরান-বুশরার এই সংসারে ভাঙনের কথা। ইতোমধ্যেই সংবাদটি ভাইরাল হয়ে গেছে। এর মধ্যে বিভিন্ন জন নানা মন্তব্যও করছেন। তবে ইমরানের তরফ থেকে এ বিষয়ে কোনো মন্তব্য করা হয়নি।
১৯৯৫ সালে ইমরান খান বিয়ে করেছিলেন জেমিমা গোল্ডস্মিথকে। নয় বছর পর ২০০৪ সালে তাদের বিচ্ছেদ ঘটে। এরপর ২০১৫ সালে ইমরান বিবাহবন্ধনে জড়িয়েছিলেন টিভি উপস্থাপিকা রেহাম খানের সঙ্গে। কিন্তু তাদের এই সম্পর্ক স্থায়ী হয়েছিলো মাত্র ১০ মাস। এরপর তৃতীয় বারের মতো ইমরান বিয়ের পিঁড়িতে বসেছেন নিজের আধ্যাত্মিক ধর্মগুরুর সঙ্গে।