দামুড়হুদায় ট্রাকের চাকায় পিষ্ট হয়ে স্কুলছাত্র জখম ॥ ঢাকায় রেফার্ড

দামুড়হুদা অফিস: দামুড়হুদায় মাথাভাঙ্গা ব্রিজের ওপর দশ চাকার সিমেন্ট ভর্তি ট্রাকের পেছনের চাকায় পিষ্ট হয়ে আবু হানিফ মুকুল (১৩) নামে এক স্কুলছাত্র গুরুতর জখম হয়েছে। তার পায়ের হাড় ভেঙে গেছে। আবু হানিফ মুকুল উপজেলার বদনপুর গ্রামের রাশিদুল ইসলামের ছেলে ও দামুড়হুদা নিউ লাইফ এডুকেশন স্কুলের ৫ম শ্রেণির ছাত্র। গতকাল সোমবার সকাল ৯টার দিকে দামুড়হুদা মাথাভাঙ্গা ব্রিজের ওপর এ দুর্ঘটনাটি ঘটে।

পারিবারিক ও স্থানীয় সূত্রে জানা যায়, গতকাল সোমবার সকালে আবু হানিফ মুকুল বাড়ি থেকে বাইসাইকেলযোগে দামুড়হুদা নিউ লাইফ এডুকেশন স্কুলে আসার পথে দামুড়হুদার মাথাভাঙ্গা ব্রিজের ওপর চুয়াডাঙ্গা থেকে ছেড়ে আসা কার্পাসডাঙ্গামুখী দশ চাকার সিমেন্ট ভর্তি ট্রাকটির পেছনের চাকায় তার ডান পা পিষ্ট হয়ে মারাত্মক জখম হয়। এসময় স্থানীয়রা মারাত্মক জখম অবস্থায় স্কুলছাত্র আবু হানিফ মুকুলকে  উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে নিয়ে ভর্তি করে। সেখানে প্রাথমিক চিকিৎসা শেষে দুপুরের দিকে তার অবস্থার অবনতি হলে কর্তব্যরত চিকিৎসক তাকে ঢাকা পঙ্গু হাসপাতালে রেফার্ড করের। স্থানীয়রা মোক্তারপুর গ্রামের মাঝামাঝি স্থান থেকে ট্রাকটি আটক করলেও কৌশলে ড্রাইভার ও হেলপার পালিয়ে যায়। সিমেন্টভর্তি (ঢাকা মেট্রো-ট-১৬-৯৮৭৬) ট্রাকটি আটক করে দামুড়হুদা থানায় নেয় পুলিশ। ট্রাকটি চুয়াডাঙ্গা জেলা সদরের স্টেশনপাড়ার আবুল হোসেনের ছেলে হাফিজুর রহমানের।

দামুড়হুদা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আব্দুল খালেক বলেন, ঘটনার পরপরই ট্রাকটি আটক করে থানায় নেয়া হয়েছে । তবে এ ঘটনায় স্কুলছাত্রের পরিবারের পক্ষ থেকে এখনও কোনো অভিযোগ পাওয়া যায়নি। অভিযোগ পেলে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

 

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More