সেই সুবাশের পরিবারে সাথে দেখা করলেন সিআইপি দিলীপ কুমার আগরওয়ালা

0
67

স্টাফ রিপোর্টার: চুয়াডাঙ্গা সদরের তেষট্টি আড়িয়া গ্রামের মৃত স্কুল ছাত্র সুবাশের পরিবারের লোকজনের সাথে দেখা করে সহায়তার হাত বাড়িয়ে দিয়েছেন সিআইপি দিলীপ কুমার আগরওয়ালা। একই সাথে পরিবারের ভরনপোষনের দায়িত্বও নেন। গতকাল মঙ্গলবার বিকেলে তিনি তেষট্টিআড়িয়া গ্রামে উপস্থিত হয়ে নিহত স্কুলছাত্র সুবাশ কুমার সাধুকার পিতা গণেশ চন্দ্র সাধুকা ও তার পরিবারের অন্যান্য সদস্যদের সাথে দেখা করেন তিনি। এ সময় তাদের পরিবারের খোঁজখবর নেন সিআইপি দিলীপ কুমার আগরওয়ালা। তাকে কাছে পেয়ে নিহত সুবাশের পরিবারের অন্যান্য সদস্যরা আবেগ আপ্লুত হয়ে পড়েন। এসময় তিনি শোকার্ত পরিবারের সদস্যদের প্রতি সমবেদনা প্রকাশ করেন এবং পরিবারের ভরনপোষনের দায়িত্ব নেন। সেই সাথে সুবাশের পিতার হাতে একটি গরু তুলে দিয়ে সহায়তার হাত বাড়ান। এছাড়া সুবাশের বোনকে নিজের সন্তানের মতো মানুষ করার দায়িত্ব নেন। এসময় উপস্থিত ছিলেন চুয়াডাঙ্গা সেচ্ছাসেবক লীগের আহ্বায়ক ও পৌরসভার মেয়র ওবায়দুর রহমান চৌধুরী জিপু, বাংলাদেশ জুয়েলার্স সমিতির যুগ্ম সাধারণ সম্পাদক রিপনুল হাসান প্রমুখ।
উল্লেখ্য, গত বছর ২৫ অক্টোবর স্কুলছাত্র সুবাস চুয়াডাঙ্গায় নামযজ্ঞ শুনতে এলে শহরের সাহিত্য পরিষদের পাশে তাকে কৌশলে ডেকে নিয়ে পিটিয়ে ও শ্বাসরোধ করে হত্যা করে দুষ্কৃতিকারীরা।
অপরদিকে, চুয়াডাঙ্গা সদরের পিতম্বরপুর প্রাথমিক বিদ্যালয়ের আঙ্গিনায় গাছের চারা রোপণ কাজের উদ্বোধন এবং বিদ্যালয়ে টিউবয়েল প্রদান করেন তারাদেবী ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান সিআইপি দিলীপ কুমার আগরওয়ালা।
জানা গেছে, প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নির্দেশে সারা বাংলাদেশে কৃষকলীগের উদ্যোগে বৃক্ষরোপণ কার্যক্রম চলছে। তারই ধারাবাহিকতায় গতকাল মঙ্গলবার বিকেল ৪টায় আলুকদিয়া ইউনিয়নের পিতম্বরপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের মাঠে সদর উপজেলা কৃষকলীগের উদ্যোগে বৃক্ষরোপণ করা হয়। সদর থানা কৃষকলীগের আমন্ত্রণে উপস্থিত হয়ে অত্র বিদ্যালয় প্রাঙ্গণে বৃক্ষরোপণ কাজের উদ্বোধন করেন তারাদেবী ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান সিআইপি দিলীপ কুমার আগরওয়ালা। এসময় উপস্থিত ছিলেন জেলা স্বেচ্ছাসেবক লীগের আহ্বায়ক সদর পৌরসভার মেয়র ওবায়দুর রহমান চৌধুরী জিপু, সদর উপজেলা কৃষকলীগের আহ্বায়ক আব্দুল মতিন দুদু, বাংলাদেশ জুয়েলার্স সমিতির সাধারণ সম্পাদক রিপনুল হাসান ও বিদ্যালয়ের প্রধান শিক্ষক সামসুন্নাহার। বৃক্ষরোপণ শেষে পিতম্বরপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষার্থীদের জন্য একটি টিউবয়েল প্রদানের ঘোষণা দেন তারাদেবী ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান দিলীপ কুমার আগরওয়ালা।