চুয়াডাঙ্গায় সড়ক দুর্ঘটনায় প্রাণ গেল ইজিবাইক চালকের

0
215

স্টাফ রিপোর্টার:

চুয়াডাঙ্গার দামুড়হুদায় ট্রাক ও ইজিবাইক মুখোমুখি সংঘর্ষে ইজিবাইক চালক রবিউল ইসলাম (৪০) নামে ইজিবাইক চালক নিহত হয়েছেন। আহত হয়েছেন ২ যাত্রী।

আজ রোববার দুপুরে চুয়াডাঙ্গা-জীবননগর সড়কের দামুড়হুদা ফায়ার সার্ভিসের অদূরে ওই দুর্ঘটনা ঘটে। নিহত রবিউল ইসলাম সদর উপজেলার বোয়ালমারী গ্রামের মৃত মিরাজুল ইসলামের ছেলে।

পুলিশ জানায়, দুপুরে ইজিবাইকে যাত্রী নিয়ে  দর্শনা থেকে চুয়াডাঙ্গার উদ্দেশ্যে আসছিলেন রবিউল। এসময় দামুড়হুদা ফায়ার সার্ভিসের কাছে পৌঁছালে চুয়াডাঙ্গা থেকে আসা একটি ট্রাকের সাথে ইজিবাইকের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে গুরুতর আহত হন চালক রবিউল ইসলাম, যাত্রী দামুড়হুদা উপজেলার জয়রামপুর গ্রামের শহিদুল ইসলামের মেয়ে দর্শনা সিএস দাখিল মাদ্রাসার আলিম প্রথম বর্ষের ছাত্রী সাদিয়া ইসলাম (২০) ও একই গ্রামের মৃত আমজাদ হোসেনের মেয়ে দর্শনা সরকারি কলেজের একাদশ শ্রেণির ছাত্রী আরিনা খাতুন (১৮)। পরে দামুড়হুদা ফায়ার সার্ভিসের কর্মীরা উদ্ধার করে রবিউল ইসলামকে দামুড়হুদা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষনা করেন। আহত দু’জনকে নেয়া হয় চুয়াডাঙ্গা সদর হাসপাতালে। চুয়াডাঙ্গা সদর হাসপাতালের সার্জারি বিভাগের কনসালট্যান্ট ডা. এহসানুল হক তন্ময় জানান, আহত সাদিয়া ইসলামকে ঢাকা পঙ্গু হাসপাতালে রেফার্ড করা হয়েছে। আরিনা খাতুনকে সদর হাসপাতালে রেখে চিকিৎসা দেয়া হচ্ছে।

দামুড়হুদা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুকুমার বিশ্বাস জানান, নিহতের মরদেহ উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। ঘাতক ট্রাকটি আটকের চেষ্টা চলছে।