জীবননগরে অনৈতিক কাজের অভিযোগে আটক ৩

0
36

জীবননগর ব্যুরো: অবৈধভাবে মেলামেশা করার অভিযোগে জীবননগর পৌর শহরের শাপলাকলি পাড়ায় দুজন নারীসহ ৩জনকে আটক করেছে পুলিশ। জীবননগর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা মাহমুদুর রহমানের নেতৃত্বে পুলিশ সদস্যরা গতকাল বৃহস্পতিবার দুপুর ২টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে জীবননগর পৌর এলাকার শাপলাকলি পাড়ার মরিয়মের বাড়িতে অভিযান চালায়। এসময় অবৈধ মেলামেশা করার অভিযোগে সীমান্ত ইউনিয়নের শাখারিয়া গ্রামের হিমু মল্লিকের ছেলে মিলন মল্লিক, উথলী ইউনিয়নের সেনুরহুদা গ্রামের আহসান আলী হেলার মেয়ে রুপা, একই সাথে অনৈতিক কাজের সহযোগিতা করার অভিযোগে বাড়ির মালিক শাপলাকলি পাড়ার মৃত গোলাম রসুলের স্ত্রী মরিয়মকেও আটক করা হয়।

এ ব্যাপারে ৭নং ওয়ার্ড কাউন্সিলর ওয়াসিম রাজা বলেন, মরিয়মের আগেও কয়েকবার এ ধরনের অপকর্ম করে কৌশলে পালিয়ে গেছে। কিন্তু এবার এলাকাবাসী তাকে হাতেনাতে ধরে বিষয়টি আমাকে জানানোর পর আমি তাদেরকে থানায় সোপর্দ করতে বলেছি।

এ ব্যাপারে জীবননগর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা মাহমুদুর রহমান বলেন, মরিয়মসহ পৌর শহরের শাপলাকলি পাড়ায় কিছু বাড়িতে গোপনে অনৈতিক কাজের জন্য ঘর ভাড়া দেয়া হয় বলে জনশ্রুতি রয়েছে। এরই প্রেক্ষিতে এলাকাবাসী শাপলাকলি পাড়ায় মরিয়মের বাড়িতে অনৈতিক কর্মকা- চলাকালীন সময়ে দুজনকে আটক করে থানায় সোপর্দ করেছে।