চুয়াডাঙ্গা ও আলমডাঙ্গায় ছাত্রদলের মতিবিনিময়ে কেন্দ্রীয় ছাত্রনেতা সজীব

0

ছাত্রদল খালেদা জিয়ার মুক্তি ও গণতন্ত্র পুনরুদ্ধারের আন্দোলনে সফল হবে
স্টাফ রিপোর্টার: চুয়াডাঙ্গা জেলার জীবননগর ও দামুড়হুদা উপজেলা ছাত্রদলের সঙ্গে মতবিনিময়সভা করেছেন ছাত্রদল কেন্দ্রীয় সংসদের খুলনা বিভাগীয় প্রতিনিধি দল। গতকাল মঙ্গলবার সকাল ১০টায় আলমডাঙ্গায় কমিউনিটি সেন্টারে ও বিকেল ৩টায় চুয়াডঙ্গায় পুরাতন সাহিত্য পরিষদের হলরুমে এ সভার আয়োজন করা হয়। ছাত্রদল কেন্দ্রীয় সংসদের খুলনা বিভাগীয় প্রতিনিধি দলের সঙ্গে আলমডাঙ্গা উপজেলা, পৌর ও সরকারি কলেজ শাখা এবং চুয়াডাঙ্গা সদর উপজেলা, পৌর, চুয়াডাঙ্গা সরকারি কলেজ ও পৌর ডিগ্রি কলেজ শাখা ছাত্রদলের নেতৃবৃন্দ মতবিনিময় করেন। সভাপতিত্ব করেন চুয়াডাঙ্গা জেলা ছাত্রদলের সভাপতি শাহাজান খান। প্রধান অতিথি ছিলেন ছাত্রদল কেন্দ্রীয় সংসদের সহসভাপতি মিজানুর রহমান সজীব। জেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক মোমিনুর রহমান মোমিনের পরিচালনায় প্রধান বক্তা ছিলেন ছাত্রদল কেন্দ্রীয় সংসদের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব মিয়া। বিশেষ অতিথি ছিলেন ছাত্রদল কেন্দ্রীয় সংসদের সহসাধারণ সম্পাদক সুলতানা জেসমিন জুঁই। এছাড়া উপস্থিত ছিলেন জেলা ছাত্রদলের সিনিয়র সহসভাপতি তৌফিক এলাহী, সাংগঠনিক সম্পাদক আহসান হাবিব মামুন, সিনিয়র যুগ্ম সম্পাদক জুয়েল মাহমুদ, সহসভাপতি সাইফুল ইসলাম, সহসভাপতি আশিকুল হক শিপুল, যুগ্ম সম্পাদক সাজিদ হাসান মালিক সজিব, যুগ্ম সম্পাদক আমান উল্লাহ আমান, যুগ্ম সম্পাদক আরিফ আহমেদ শিপ্লব ও যুগ্ম সম্পাদক তানজীব সরোয়ার।
প্রধান অতিথি ছাত্রদল কেন্দ্রীয় সংসদের সহসভাপতি ও খুলনা বিভাগীয় প্রতিনিধি দলের প্রধান সমন্বয়কারী মিজানুর রহমান সজীব বলেন, ‘ছাত্রদলকে গণতন্ত্র মুক্তি সংগ্রামে অগ্রণী ভূমিকা পালন করতে হবে। বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান ও ছাত্রদলের সাংগঠনিক অভিভাবক তারেক রহমান ছাত্রদলকে তৃণমূল পর্যায় থেকে সুসংগঠিত করার জন্য পদক্ষেপ গ্রহণ করেছেন। ছাত্রদলের সকল স্তরের নেতাকর্মীদের সার্বিক অবস্থা তিনি জানতে চান। আমরা মনে করি ঐক্যবদ্ধ ছাত্রদল বেগম খালেদা জিয়ার মুক্তি ও গণতন্ত্র পুনরুদ্ধারের আন্দোলনে সফল হবে।
সভায় প্রধান বক্তা কেন্দ্রীয় ছাত্র দলের যুগ্ম সাধারণ সম্পাদক মাহাবুব মিয়া বলেন, হাজারো নির্যাতন নিপীড়ন সহ্য করে যারা ছাত্রদলের পতাকাতলে লড়াই সংগ্রাম করে চলেছেন তারা শুধু যোগ্যই নয় বীর যোদ্ধাও বটে। সভায় সাংগঠনিক ইউনিটের পদপ্রত্যাশী নেতৃবৃন্দ তাদের মতামত ব্যক্ত করেন। কেন্দ্রীয় নেতৃবৃন্দ তৃণমূলের কথা শোনেন এবং তা নোট করেন। তৃণমূলের মতামতের প্রতিফলন ঘটবে বলে কেন্দ্রীয় নেতৃবৃন্দ আশ্বস্থ করেন।

Loading Facebook Comments ...

প্রত্যুত্তর দিন

অনুগ্রহ করে আপনার মন্তব্য লিখুন!
অনুগ্রহ করে আপনার নাম লিখুন