চুয়াডাঙ্গায় আলমসাধু উল্টে চালক নিহত

0

স্টাফ রিপোর্টার: চুয়াডাঙ্গায় কাঠ বোঝাই আলমসাধু উল্টে চালক হাবিবুর রহমান হাবিব (৪৬) নিহত হয়েছেন। গতকাল বুধবার সকাল সাড়ে ৭টার দিকে চুয়াডাঙ্গা পৌর এলাকার ছাগল ফার্মের অদূরে এ দুর্ঘটনা ঘটে। নিহত হাবিবুর রহমান জীবননগর উপজেলার মোল্লাবাড়ি গ্রামের মৃত জমির উদ্দীনের ছেলে।
পুলিশ জানায়, সকালে হাবিব ফার্নিচারের ছোট কাঠ বোঝাই করে আলমসাধু নিয়ে কুষ্টিয়ার উদ্দেশে যাচ্ছিলেন। এসময় চুয়াডাঙ্গা পৌর এলাকার ছাগল ফার্মের অদূরে পৌঁছুলে আলমসাধুর এক্সেল ভেঙে নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে যায়। এতে আলমসাধু চালক হাবিব গুরুতর আহত হন। চুয়াডাঙ্গা ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের সদস্যরা তাকে উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে নিলে জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক ডা. সাকিল আর সালাম তাকে মৃত বলে ঘোষণা করেন। চিকিৎসক জানান, অতিরিক্ত রক্তক্ষরণের কারণে তার মৃত্যু হয়েছে।
চুয়াডাঙ্গা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবু জিহাদ ফকরুল আলম খান জানান, আবেদনের প্রেক্ষিতে নিহতের মরদেহ তার পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।
এদিকে গতকাল বুধবার দুপুরে হাবিবেরর মৃতদেহ গ্রামের বাড়ি উথলীতে পৌঁছুলে এলাকায় শোকের ছায়া নেমে আসে। বিকেল ৫টার দিকে মোল্লাবাড়ি প্রাথমিক বিদ্যালয়ে মরহুমের নামাজে জানাজা শেষে মোল্লাবাড়ি কবরস্থানে দাফন করা হয়।

Loading Facebook Comments ...

প্রত্যুত্তর দিন

অনুগ্রহ করে আপনার মন্তব্য লিখুন!
অনুগ্রহ করে আপনার নাম লিখুন