স্থানীয় সরকারের যুগ্মসচিব ২দিনব্যাপী মেহেরপুর পৌরসভা পরিদর্শন

0
198

মেহেরপুর অফিস: স্থানীয় সরকার বিভাগের যুগ্মসচিব বেগম শায়লা ফারজানার নেতৃত্বে তিন সদস্যের পরিদর্শন দল দুই দিনব্যাপী মেহেরপুর পৌরসভার সদ্যসমাপ্ত এবং চলমান প্রকল্পসমূহ সরেজমিনে পরিদর্শন করেন। গতকাল বৃহস্পতিবার সারাদিন পৌরসভার চলমান প্রকল্প সমূহ পরিদর্শন করেন। ওই পরিদর্শন দলে সদস্য সচিব মোহাম্মদ রফিকুল আলম, স্থানীয় সরকারের উপপরিচালক তৌফিকুর রহমান এবং নির্বাহী প্রকৌশলী আসাদুজ্জামান উপস্থিত ছিলেন।
এ সময় যুগ্মসচিব পৌরসভার সকল ফাইলপত্র এবং চলমান প্রকল্পসমূহ পরিদর্শন শেষে এক সংক্ষিপ্ত সাক্ষাৎকারে পৌরসভার সকল কাজে সন্তুষ্টি প্রকাশ করে বলেন, সকল কাজ সুন্দরভাবে পরিচালিত হচ্ছে। কাজের মান আরও সুন্দর এবং ব্যাপক উন্নয়নের স্বার্থে সার্বিক সহযোগিতার আশ্বাস প্রদান করেন। এ সময় মেয়র মাহফুজুর রহমান রিটনের পক্ষ থেকে যুগ্মসচিবকে আবারও মেহেরপুর সফরের আমন্ত্রণ জানানো হয়।
পরিদর্শনকালে উপস্থিত ছিলেন পৌর প্যানেল মেয়র শাহিনুর রহমান, কাউন্সিলর আল মামুন, আব্দুল্লাহ আল বাপ্পী, নুরুল আশরাফ রাজিব, মোহাম্মদ সোহেল রানা, মনজুরুল কবির রিপন, জাহাঙ্গীর আলম, জাফর ইকবাল, শাকিল রাব্বি, পৌর সচিব তৌফিকুল আলম, সহকারী প্রকৌশলী মহাসিন আলী, উপসহকারী প্রকৌশলী মাজেদ আহমেদ প্রমুখ।