মোহনা বন্ধু সংগঠনের সম্মেলন ও কৃতী শিক্ষার্থীদের পুরস্কার বিতরণী অনুষ্ঠানে সামাজিক দায়িত্ব পালনের অঙ্গীকার

0

আলমডাঙ্গা ব্যুরো: আলমডাঙ্গার মোহনা বন্ধু সংগঠনের বার্ষিক সম্মেলনে সামাজিক দায়িত্ব পালনের অঙ্গীকার ব্যক্ত করেছেন নেতৃবৃন্দ। এই বন্ধু সংগঠনের দুই বন্ধু স্পেশাল ব্রাঞ্চের প্রধান পুলিশের অতিরিক্ত মহাপরিদর্শক (সচিব মর্যাদাসম্পন্ন) মীর শহিদুল ইসলাম ও ডিএমপি কমিশনার পুলিশের অতিরিক্ত মহাপরিদর্শক শফিকুল ইসলামের সার্বিক পরামর্শ ও সহযোগিতায় আরও বেশি সামাজিক দায়িত্ব পালনের অঙ্গীকার করা হয়। গতকাল কুমারী ভেটেরিনারি ইনস্টিটিউটের অডিটোরিয়ামে অনুষ্ঠিত বার্ষিক সম্মেলন ও কৃতী শিক্ষার্থীদের পুরস্কার বিতরণ অনুষ্ঠানে ওই অঙ্গীকার করা হয়। ।
সম্মেলনে সভাপতিত্ব করেন মোহনার সভাপতি মাহমুদুল কাউনাইন। প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, আলমডাঙ্গা পৌরসভার সাবেক চেয়ারম্যান চুয়াডাঙ্গা জেলা জাসদের সভাপতি মুক্তিযোদ্ধা এম সবেদ আলী। বিশেষ অতিথি ছিলেন, জেলা জাতীয় পার্টির সভাপতি অ্যাড. সোহরাব উদ্দিন, আলমডাঙ্গা বণিক সমিতির সাধারণ সম্পাদক আলহাজ মীর শফিকুল ইসলাম, জনতা ব্যাংকের সিনিয়র প্রিন্সিপাল অফিসার শহিদুর রহমান, এরশাদপুর একাডেমির প্রধান শিক্ষক ফজলুল হক শামীম, জেলা পরিষদ সদস্য আবু মুসা, প্রেসক্লাব সভাপতি শাহ আলম মন্টু, সিনিয়র সহসভাপতি রহমান মুকুল, সৈয়দ সাজেদুল ইসলাম মনি।
মোহনার সাধারণ সম্পাদক শামসুজ্জোহা সাবুর উপস্থাপনায় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, শিক্ষক মোকলেছুর রহমান, বদরুজ্জামান বাবলু, উপসহকারী লাইফ স্টক অফিসার শহিদুল ইসলাম, উপসহকারী কৃষি কর্মকর্তা বোরহান উদ্দীন, কৃষি অফিসার কামাল উদ্দীন বাবলু, ইদ্রিস আলী, জাকির হোসেন, মোহনার প্রজন্ম থেকে বক্তব্য রাখেন কম্পিউটার ইঞ্জিনিয়ার ঈশরাত জাহান, সিভিল ইঞ্জিনিয়ার শাহেদ মাহমুদ, ইঞ্জিনিয়ার মনিরুল ইসলাম, ইঞ্জিনিয়ার সামসাদ মাহমুদা ফাতিমা, ডা. শাকিলা মাহমুদা ফাতিমা, মীর আব্দুল মতিন চৌধুরী, হর্টিকালচার অফিসার আব্দুর রাজ্জাক, প্রবাসী কামাল হোসেন জোয়ার্দ্দার, আমেরিকা প্রবাসী আব্দুল খালেক, এসকে আলী, কানাডা প্রবাসী আব্দুল ওয়াদুদ, প্রভাষক জামাল হোসেন, আব্দুল খালেক, আজাদ হোসেন, ইসরাত হাসান ইম প্রমুখ।
সম্মেলনে সাধারণ সম্পাদক শামসুজ্জোহা সাবু ১ বছরের আয়-ব্যয়ের হিসাব তুলে ধরেন। ২০১৯ সালে আয় ২৭৫৯৬৪ টাকা আর ব্যয় ৩০৬১৮০ টাকা। স্পট কালেকশন হয় ৩৪৫০০ টাকা।
যে সকল বন্ধুরা পৃথিবী থেকে চির বিদায় নিয়েছেন তাদের আত্মার মাগফেরাত কামনা করে সম্মেলনে দোয়া অনুষ্ঠান পরিচালনা করেন জামাল উদ্দীন।
সম্মেলনে দরিদ্র সদস্যদের সন্তানের মাঝে বই ও নগদ অর্থসহ নানা পুরস্কার বিতরণ করা হয়। শেষে একত্রে মধ্যাহ্নভোজে অংশগ্রহণ করেন সকলে।

Loading Facebook Comments ...

প্রত্যুত্তর দিন

অনুগ্রহ করে আপনার মন্তব্য লিখুন!
অনুগ্রহ করে আপনার নাম লিখুন