দামুড়হুদায় বিজিবির অভিযানে মাদকসহ শাড়ি-কাপড় ও কসমেটিক্স সামগ্রী উদ্ধার

0

দামুড়হুদা ব্যুরো:

চুয়াডাঙ্গা-৬ বিজিবি ব্যাটালিয়ন মাদক ও চোরাচালান বিরোধী পৃথক অভিযান চালিয়ে মাদকসহ বিপুল পরিমাণ শাড়ি-কাপড় ও কসমেটিক্স সামগ্রী উদ্ধার করতে সক্ষম হয়েছে। উদ্ধারকৃত মালামালের মধ্যে রয়েছে ২টি গাঁজা, ৫৮ বোতল ফেনসিডিল, ৪৮টি ভারতীয় শাড়ি, ২০টি থ্রিপিচ, ৪৮টি ব্রা, ৪০টি ওড়না, ৪টি নাইট ড্রেস, ৫টি ওয়ানপিচ, ২টি মোবাইল এবং ৫৭৬টি বিভিন্ন প্রকার কসমেটিকস সামগ্রী। উদ্ধারকৃত গাঁজা ও ফেনসিডিলগুলো জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতরে এবং শাড়ি-কাপড়সহ কসমেটিক্স সামগ্রীগুলো দর্শনা কাস্টমস অফিসে জমা করা হয়েছে। চুয়াডাঙ্গা-৬ বিজিবি ব্যাটালিয়নের পরিচালক অধিনায়ক মোহাম্মদ খালেকুজ্জামান পিএসসি গতকাল শনিবার রাত সাড়ে ৮টার দিকে এক প্রেসবিজ্ঞপ্তির মাধ্যমে বিষয়টি নিশ্চিত করেছেন।
প্রেস বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, গতকাল শনিবার সকাল ৯টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে চুয়াডাঙ্গা-৬ বিজিবি ব্যাটালিয়নের বিশেষ টহল কমান্ডার নায়েক মনির হোসেন সঙ্গীয় ফোর্স নিয়ে দামুড়হুদা উপজেলার দর্শনা বাসস্ট্যান্ড এলাকায় চোরাচালান বিরোধী অভিযান চালান। এসময় উদ্ধার করা হয় ১০টি ভারতীয় শাড়ি, ৭টি থ্রিপিচ, ২৪টি ব্রা, ২০টি ওড়না, ৪টি নাইট ড্রেস এবং ৮৩টি বিভিন্ন প্রকার কসমেটিক্স।
একইদল গতকাল সকাল ১০টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে দামুড়হুদা উপজেলার লোকনাথপুরস্থ পেট্রোল পাম্পের সামনে থেকে ২০টি ভারতীয় শাড়ি, ৪টি থ্রিপিচ, ২৪টি ব্রা, ২০টি ওড়না, ৫টি ওয়ানপিচ এবং ২১১টি বিভিন্ন প্রকার কসমেটিক্স উদ্ধার করতে সক্ষম হয়। একইদল বেলা ১১টার দিকে দামুড়হুদা উপজেলার দর্শনা পুরাতনবাজার মোড় থেকে ১৮টি ভারতীয় শাড়ি, ৯টি থ্রিপিচ, ২টি মোবাইল এবং ২৮২টি বিভিন্ন প্রকার কসমেটিক্স উদ্ধার করতে সক্ষম হয়। এছাড়া একইদল শুক্রবার দিনগত রাত ২টার দিকে দামুড়হুদা উপজেলার দুধপাতিলা গ্রামের তিনরাস্তার মোড়ে অভিযান চালিয়ে ২ কেজি ভারতীয় গাঁজা উদ্ধার করে। অপরদিকে চুয়াডাঙ্গা-৬ বিজিবি ব্যাটালিয়নের বিশেষ টহল কমান্ডার নায়েক সোহেল রানা সঙ্গীয় ফোর্স নিয়ে শুক্রবার দিনগত রাত ২টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে দামুড়হুদা উপজেলার সীমান্বর্তী ঝাঝাডাঙ্গা মাঠে অভিযান চালিয়ে ৫৮ বোতল ভারতীয় ফেনসিডিল উদ্ধার করে।

Loading Facebook Comments ...

প্রত্যুত্তর দিন

অনুগ্রহ করে আপনার মন্তব্য লিখুন!
অনুগ্রহ করে আপনার নাম লিখুন