জীবননগর পৌর আ.লীগের সভাপতি নাসির উদ্দিন সম্পাদক জাহাঙ্গীর আলম নির্বাচিত

0

জীবননগর পৌর আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন সম্পন্ন
জীবননগর ব্যুরো: জীবননগর পৌর আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। গতকাল শনিবার বিকেলে জেলা পরিষদ ডাকবাংলো চত্বরে এ সম্মেলন অনুষ্ঠিত হয়। সম্মেলনে সভাপতি পদে বর্তমান সাধারণ সম্পাদক নাসির উদ্দিন ও সাধারণ সম্পাদক পদে পৌর মেয়র জাহাঙ্গীর আলম নির্বাচিত হয়েছেন। সম্মেলনে প্রধান অতিথি হাজি আলী আজগার টগর এমপি নবনির্বাচিত সভাপতি ও সাধারণ সম্পাদকের হাত উচিয়ে সমাবেশে তার নতুন পরিচয় তুলে ধরেন। এর পূর্বে তিনি জাতীয় পতাকা এবং উপজেলা আওয়ামী লীগের সভাপতি গোলাম মোর্তুজাসহ ৯টি ওয়ার্ডের সভাপতি সম্পাদকগণ দলীয় পতাকা উত্তোলন করেন। পতাকা উত্তোলন শেষে শান্তির প্রতীক শে^তকপোত উড়িয়ে ও বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে মাল্যদান করা হয়।
সম্মেলনে চুয়াডাঙ্গা জেলা আওয়ামী লীগের সহসভাপতি হাজি আলী আজগার টগর এমপি বলেন, বর্তমান সরকারের আমলে আমরা খাদ্যে স্বয়ংসম্পূর্ণতা অর্জন করে বিদেশে রপ্তানি করছি। বর্তমান মেয়াদে আমি আমার নির্বাচনী এলাকার সকল রাস্তা-ঘাটের উন্নয়ন করেছি। আজ জীবননগরের দিকে তাকিয়ে দেখেন, হাসপাতাল ৩১ শয্যা থেকে ৫০ শয্যায় উন্নীতকরণ, ফায়ার সার্ভিস স্থাপন, পাইলট হাইস্কুল, সরকারি বালিকা বিদ্যালয়, ডিগ্রি কলেজ, উপজেলা পরিষদের নতুন ভবনসহ বিভিন্ন সরকারি বে-সরকারি সংস্থার অবকাঠামোগত উন্নয়ন ঘটানো হয়েছে। প্রথম নির্বাচিত হওয়ার পর ভাবতাম এই অঞ্চলের যে বিরাট সমস্যা তা আমি কিভাবে সমাধান করবো; কিন্তু বঙ্গবন্ধুর কন্যা শেখ হাসিনা দ্রুত সময়ের মধ্যে রাস্তা-ঘাটের উন্নয়ন করে তা আমাদের দেখিয়ে দিয়েছেন। আমরা উন্নয়নশীল দেশের পথে এগিয়ে চলেছি। তিনি বলেন, যারা আজ পৌর আওয়ামী লীগের নেতৃত্ব পেলেন তাদেরকে আগামীদিনে দলকে সামনের দিকে এগিয়ে নিতে হবে। এর জন্য সংগঠনকে মজবুত করতে হবে এবং দলীয় সভানেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে হবে।
পৌর আওয়ামী লীগের সভাপতি সাবেক উপজেলা চেয়ারম্যান আবু মো. আব্দুল লতিফ অমলের সভাপতিত্বে সম্মেলনে বিশেষ অতিথির বক্তব্য রাখেন, জেলা আওয়ামী লীগের সহসভাপতি মোশারফ হোসেন, সহসভাপতি নজরুল মল্লিক, দামুড়হুদা উপজেলা আওয়ামী লীগের সভাপতি সিরাজুল আলম ঝন্টু, সাধারণ সম্পাদক মাহফুজুর রহমান মনজু, জীবননগর উপজেলা চেয়ারম্যান হাজি হাফিজুর রহমান, দর্শনা পৌর মেয়র মতিয়ার রহমান ও জীবননগর উপজেলা উপজেলা যুবলীগের সভাপতি ও উপজেলা ভাইস চেয়ারম্যান আব্দুস সালাম ঈশা। সম্মেলনের উদ্বোধন করেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি গোলাম মোর্তুজা। প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক নজরুল ইসলাম। সম্মেলনে দামুড়হুদা উপজেলা চেয়ারম্যান আলি মুনছুর বাবু, দামুড়হুদা উপজেলা আওয়ামী লীগের যুগ্মসম্পাদক এসএম জাকারিয়া আলম, জীবননগর পৌর মেয়র জাহাঙ্গীর আলম প্রমুখ বক্তব্য রাখেন।

Loading Facebook Comments ...

প্রত্যুত্তর দিন

অনুগ্রহ করে আপনার মন্তব্য লিখুন!
অনুগ্রহ করে আপনার নাম লিখুন