জীবননগরের ৮টি ইউনিয়নে আ.লীগের সম্মেলন অনুষ্ঠিত

0

জীবননগর ব্যুরো:

চুয়াডাঙ্গার জীবননগর উপজেলার ৮টি ইউনিয়নে আওয়ামী লীগের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। ত্রিবার্ষিক এ সম্মেলনে সভাপতি ও সাধারণ সম্পাদক নির্বাচিত করা হয়েছে। অচিরেই ইউনিয়নের পূর্ণাঙ্গ কমিটির নাম ঘোষণা করা হবে। সম্মেলনে প্রধান অতিথি ছিলেন চুয়াডাঙ্গা জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা সোলাইমান হক জোয়ার্দ্দার ছেলুন এমপি। বিশেষ অতিথি ছিলেন জেলা আওয়ামী লীগের সহসভাপতি চুয়াডাঙ্গা-২ আসনের সংসদ সদস্য হাজি আলী আজগার টগর। এ ৮টি ইউনিয়নের সম্মেলনের ধারাবাহিকভাবে উদ্বোধন করেন জীবননগর উপজেলা আওয়ামী লীগের সভাপতি সাবেক উপজেলা চেয়ারম্যান গোলাম মোর্তুজা। প্রধান বক্তা ছিলেন উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক উপাধ্যক্ষ নজরুল ইসলাম। এছাড়াও বিশেষ অতিথি ছিলেন জেলা আওয়ামী লীগের সহসভাপতি মোশারফ হোসেন, সহসভাপতি নজরুল মল্লিক, যুগ্মসাধারণ সম্পাদক সাবেক চুয়াডাঙ্গা পৌর মেয়র রিয়াজুল ইসলাম জোয়ার্দ্দার টোটন, সাংগঠনিক সম্পাদক মুন্সী আলমগীর হান্নান, জীবননগর পৌর আওয়ামী লীগের সভাপতি সাবেক উপজেলা চেয়ারম্যান আব্দুল লতিফ অমল, জীবননগর উপজেলা চেয়ারম্যান হাজি হাফিজুর রহমান, দামুড়হদা উপজেলা চেয়ারম্যান আলি মনছুর বাবু, জীবননগর পৌর মেয়র জাহাঙ্গীর আলম, দর্শনা পৌর মেয়র মতিয়ার রহমান, উপজেলা উপজেলা যুবলীগ সভাপতি উপজেলা ভাইস চেয়ারম্যান আব্দুল সালাম ঈশা, উপজেলা মহিলা লীগের সভানেত্রী উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান আয়েশা সুলতানা লাকি ও পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নাসির উদ্দিন। গত ২৩ নভেম্বর হতে ২৯ নভেম্বর পর্যন্ত ৮ দিনে এ ত্রিবার্ষিক সম্মেলন সম্পন্ন করা হয়।
ত্রিবার্ষিক এ সম্মেলনের মাধ্যমে উথলী ইউনিয়নে সভাপতি পদে আব্দুল হান্নান ও সাধারণ সম্পাদক পদে সোহেল আহাম্মদ প্রদীপ, সীমান্ত ইউনিয়নে সভাপতি পদে আব্দুল মালেক মোল্লা ও সাধারণ সম্পাদক পদে আব্দুল আজিজ শুকুর, রায়পুর ইউনিয়নে সভাপতি পদে তাহাজ্জত হোসেন ও সাধারণ সম্পাদক পদে সাইদুর রহমান, হাসাদাহ ইউনিয়ন সভাপতি পদে ইউপি চেয়ারম্যান রবিউল ইসলাম বিশ^াস ও সাধারণ সম্পাদক পদে উপাধ্যক্ষ জসিম উদ্দিন জালাল, আন্দুলবাড়িয়া ইউনিয়নে সভাপতি পদে ইউপি চেয়ারম্যান শেখ শফিকুল ইসলাম মোক্তার ও সাধারণ সম্পাদক শেখ মহিদুল ইসলাম মধু, কেডিকে ইউনিয়নে সভাপতি পদে আব্দুস শুকুর সরকার ও সাধারণ সম্পাদক পদে ইউপি চেয়ারম্যান খায়রুল বাসার শিপলু, মনোহরপুর ইউনিয়নে সভাপতি পদে ইউপি সদস্য গোলাম রসুল ও সাধারণ সম্পাদক পদে আহসান হাবিব বকুল এবং বাঁকা ইউনিয়নে সভাপতি পদে ইউপি চেয়ারম্যান আব্দুল কাদের প্রধান ও সাধারণ সম্পাদক পদে সাবেক পৌর কমিশনার সাখাওয়াৎ হোসেন ফরজ নির্বাচিত হয়েছেন। জীবননগরের ৮টি ইউনিয়নে আ.লীগের সম্মেলন অনুষ্ঠিত
জীবননগর ব্যুরো: চুয়াডাঙ্গার জীবননগর উপজেলার ৮টি ইউনিয়নে আওয়ামী লীগের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। ত্রিবার্ষিক এ সম্মেলনে সভাপতি ও সাধারণ সম্পাদক নির্বাচিত করা হয়েছে। অচিরেই ইউনিয়নের পূর্ণাঙ্গ কমিটির নাম ঘোষণা করা হবে। সম্মেলনে প্রধান অতিথি ছিলেন চুয়াডাঙ্গা জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা সোলাইমান হক জোয়ার্দ্দার ছেলুন এমপি। বিশেষ অতিথি ছিলেন জেলা আওয়ামী লীগের সহসভাপতি চুয়াডাঙ্গা-২ আসনের সংসদ সদস্য হাজি আলী আজগার টগর। এ ৮টি ইউনিয়নের সম্মেলনের ধারাবাহিকভাবে উদ্বোধন করেন জীবননগর উপজেলা আওয়ামী লীগের সভাপতি সাবেক উপজেলা চেয়ারম্যান গোলাম মোর্তুজা। প্রধান বক্তা ছিলেন উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক উপাধ্যক্ষ নজরুল ইসলাম। এছাড়াও বিশেষ অতিথি ছিলেন জেলা আওয়ামী লীগের সহসভাপতি মোশারফ হোসেন, সহসভাপতি নজরুল মল্লিক, যুগ্মসাধারণ সম্পাদক সাবেক চুয়াডাঙ্গা পৌর মেয়র রিয়াজুল ইসলাম জোয়ার্দ্দার টোটন, সাংগঠনিক সম্পাদক মুন্সী আলমগীর হান্নান, জীবননগর পৌর আওয়ামী লীগের সভাপতি সাবেক উপজেলা চেয়ারম্যান আব্দুল লতিফ অমল, জীবননগর উপজেলা চেয়ারম্যান হাজি হাফিজুর রহমান, দামুড়হদা উপজেলা চেয়ারম্যান আলি মনছুর বাবু, জীবননগর পৌর মেয়র জাহাঙ্গীর আলম, দর্শনা পৌর মেয়র মতিয়ার রহমান, উপজেলা উপজেলা যুবলীগ সভাপতি উপজেলা ভাইস চেয়ারম্যান আব্দুল সালাম ঈশা, উপজেলা মহিলা লীগের সভানেত্রী উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান আয়েশা সুলতানা লাকি ও পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নাসির উদ্দিন। গত ২৩ নভেম্বর হতে ২৯ নভেম্বর পর্যন্ত ৮ দিনে এ ত্রিবার্ষিক সম্মেলন সম্পন্ন করা হয়।
ত্রিবার্ষিক এ সম্মেলনের মাধ্যমে উথলী ইউনিয়নে সভাপতি পদে আব্দুল হান্নান ও সাধারণ সম্পাদক পদে সোহেল আহাম্মদ প্রদীপ, সীমান্ত ইউনিয়নে সভাপতি পদে আব্দুল মালেক মোল্লা ও সাধারণ সম্পাদক পদে আব্দুল আজিজ শুকুর, রায়পুর ইউনিয়নে সভাপতি পদে তাহাজ্জত হোসেন ও সাধারণ সম্পাদক পদে সাইদুর রহমান, হাসাদাহ ইউনিয়ন সভাপতি পদে ইউপি চেয়ারম্যান রবিউল ইসলাম বিশ^াস ও সাধারণ সম্পাদক পদে উপাধ্যক্ষ জসিম উদ্দিন জালাল, আন্দুলবাড়িয়া ইউনিয়নে সভাপতি পদে ইউপি চেয়ারম্যান শেখ শফিকুল ইসলাম মোক্তার ও সাধারণ সম্পাদক শেখ মহিদুল ইসলাম মধু, কেডিকে ইউনিয়নে সভাপতি পদে আব্দুস শুকুর সরকার ও সাধারণ সম্পাদক পদে ইউপি চেয়ারম্যান খায়রুল বাসার শিপলু, মনোহরপুর ইউনিয়নে সভাপতি পদে ইউপি সদস্য গোলাম রসুল ও সাধারণ সম্পাদক পদে আহসান হাবিব বকুল এবং বাঁকা ইউনিয়নে সভাপতি পদে ইউপি চেয়ারম্যান আব্দুল কাদের প্রধান ও সাধারণ সম্পাদক পদে সাবেক পৌর কমিশনার সাখাওয়াৎ হোসেন ফরজ নির্বাচিত হয়েছেন।

Loading Facebook Comments ...

প্রত্যুত্তর দিন

অনুগ্রহ করে আপনার মন্তব্য লিখুন!
অনুগ্রহ করে আপনার নাম লিখুন