চুয়াডাঙ্গা মোমিনপুরে ওয়ার্ড যুবলীগ কমিটি গঠন

0

মুন্সীগঞ্জ প্রতিনিধি: চুয়াডাঙ্গা জেলা সদরের ইউনিয়ন যুবলীগের উদ্যোগে ৮ ও ৯ নং ওয়ার্ড যুবলীগের কমিটি গঠন করা হয়েছে। গতকাল রোববার বিকেল ৩টার দিকে কাথুলী বটতলা মোড়ে এ কমিটি গঠন অনুষ্ঠিত হয়। কমিটি গঠন অনুষ্ঠানে জেলা যুবলীগের আহ্বায়ক নঈম হাসান জোয়ার্দ্দার প্রধান অতিথির বক্তব্য দিতে গিয়ে বলেন, জনগণ যার পেছনে নেই তার রাজনীতিও নেই। যার পেছনে জনগণ আছে, সেই নেতৃত্ব দেবে। যুবলীগ পরিচালিত হবে যুবলীগকর্মী দ্বারা। হাজার বছরের রেখে যাওয়া জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উপলক্ষে প্রতিটি ইউনিয়নের খেলাধুলার আয়োজন করা হবে। আজ আমরা বাংলা ভাষায় কথা বলি, বাংলাদেশ নামক একটি দেশ পেয়েছি, একটি স্বাধীন পতাকা পেয়েছি, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বাংলার জনগণকে সঙ্গে নিয়ে এদেশকে স্বাধীন করেছিলেন। বঙ্গবন্ধুর জন্ম না হলে আমাদের আজও পাকিস্তানের গোলামি করতে হতো।
বঙ্গবন্ধুর স্বপ্নপূরণে দেশরতœ বঙ্গকন্যা বাংলাদেশ সরকারের প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুদৃঢ় নেতৃত্বে দেশ আজ এগিয়ে গেছে। দেশ আজ মধ্যমায়ের দেশে পরিণত হয়েছে। দেশের সবচেয়ে বড় চ্যালেঞ্জ ছিলো পদ্মাসেতু, সেটাও নির্মিত হচ্ছে। রূপপুরে পারমাণবিক বিদ্যুতকেন্দ্র তৈরি হচ্ছে, দেশের রাস্তাঘাট পাকা হয়েছে, প্রতিটি গ্রামকে শহরে রূপান্তর করার জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনা নিরলসভাবে কাজ করে যাচ্ছেন। এছাড়া তিনি উপস্থিত নেতাকর্মীদের উদ্দেশ্যে দিকনির্দেশনামূলক বক্তব্য রাখেন।
ওই কমিটি গঠন অনুষ্ঠানে উজ্জ্বল হোসেনের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন জেলা যুবলীগের আহ্বায়ক জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক নঈম হাসান জোয়ার্দ্দার। বিশেষ অতিথি ছিলেন জেলা কৃষকলীগের সভাপতি মোমিনপুর ইউপি চেয়ারম্যান গোলাম ফারুক জোয়ার্দ্দার। জেলা পরিষদের সদস্য মাখলুকাতুর রহমান সাজু, জেলা যুবলীগের সদস্য হাফিজুর রহমান হাবু, আবু বক্কর সিদ্দিক আরিফ। উপস্থিত ছিলেন চুয়াডাঙ্গা সরকারি কলেজ ছাত্রলীগের সাবেক সভাপতি আল ইমরান শুভ, যুবলীগ নেতা মাসুম, সুইট, সৈকত, রাসেল, অমি, সৌরভ, কবির, লোকমান, রাজা, জেহালা ইউনিয়ন যুবলীগের আহ্বায়ক মোখলেসুর রহমান শিলন, যুগ্মআহ্বায়ক হারুনুর রশিদ বকুল, যোগেন্দ্রনাথ হীরালাল। মোমিনপুর ইউনিয়ন যুবলীগের ভারপ্রাপ্ত সভাপতি আব্দুল মোমিন, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক রানা প্রমুখ। অনুষ্ঠানে সর্বসম্মতিক্রমে ৮নং ওয়ার্ডে আব্দুল হাকিম সভাপতি, সাগর আলী সাধারণ সম্পাদক ও আসলাম আলীকে সাংগঠনিক সম্পাদক করে কমিটি গঠন করা হয়। এছাড়া ৯নং ওয়ার্ডে পলাশ আলীকে সভাপতি, রমেজ উদ্দিন মালিথাকে সাধারণ সম্পাদক ও ওল্টু আলীকে সাংগঠনিক সম্পাদক করে কমিটি গঠন করা হয়।

Loading Facebook Comments ...

প্রত্যুত্তর দিন

অনুগ্রহ করে আপনার মন্তব্য লিখুন!
অনুগ্রহ করে আপনার নাম লিখুন