গাংনী প্রেসক্লাবের সাধারণ সভা অনুষ্ঠিত

0

গাংনী প্রতিনিধি: মেহেরপুর গাংনীর ঐতিহ্যবাহী গাংনী প্রেসক্লাবের ভবন নির্মাণ কাজ সমাপ্ত। প্রেসক্লাবের বিভিন্ন উন্নয়ন, সাংগঠনিক কাজের গতিশীলতা ও পজিটিভি সাংবাদিকতার বিষয়ে বিভিন্ন সিদ্ধান্তের মধ্যদিয়ে সাধারণসভা অনুষ্ঠিত হয়েছে। গতকাল মঙ্গলবার বিকেলে প্রেসক্লাব ভবনে এ সভার আয়োজন করা হয়।
গাংনী প্রেসক্লাব সভাপতি প্রভাষক রমজান আলীর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মাহবুব আলমের সঞ্চালনায় আলোচনায় অংশ নেন সিনিয়র সাংবাদিক রফিকুল আলম, মাজেদুল হক মানিক, সাবেক সাধারণ সম্পাদক তৌহিদ উদ-দৌলা রেজা ও আক্তারুজ্জামান।
প্রেসক্লাবের সদস্যদের অন্যাদের মধ্যে সহসভাপতি মজনুর রহমান আকাশ, যুগ্মসাধারণ সম্পাদক জুরাইস ইসলাম, সাংগঠনিক সম্পাদক মিজানুর রহমান, কোষাধ্যক্ষ তাহেরুল ইসলাম তপন ও দফতর সম্পাদক জিনারুল ইসলাম দিপু তাদের ওপর অর্পিত দায়িত্ব পালনের অগ্রগতি তুলে ধরেন।
গাংনী প্রেসক্লাবের নিজস্ব ভবন নির্মাণের পর টয়লেট, টাইলস, গ্লাস, সিঁড়ির রেলিং ও পলেস্তরা এবং সুপেয় পানির উৎস নির্মাণ করা হয়েছে। গত দু’মাসে দাতাদের সহায়তায় এটি সম্পন্ন করা হয়েছে। এসব উন্নয়ন কাজের চিত্র তুলে ধরেন সভাপতি ও সাধারণ সম্পাদক।
সাংবাদিকরা সমাজের দর্পণ। সেই দর্পণে অসঙ্গতি তুলে ধরে মানুষকে সজাগ করায় সাংবাদিকদের প্রধান কাজ। তবে পেশাগত দায়িত্ব পালনে আরও বেশি যতœবান হতে হবে। বিশেষ করে উন্নয়ন সাংবাদিকতায় নিজেদেরকে নিয়োজিত করা এখন সময়ের দাবি। সকল প্রকার অপসাংবাদিকতা রুখে দিয়ে পজিটিভ সাংবাদিকতার ভিত্তি মজবুত করার জন্য মতামত প্রকাশ করেন প্রেসক্লাবের সাধারণসভায় অংশগ্রহণকারী সদস্যবৃন্দ।

Loading Facebook Comments ...

প্রত্যুত্তর দিন

অনুগ্রহ করে আপনার মন্তব্য লিখুন!
অনুগ্রহ করে আপনার নাম লিখুন