মাটির দেয়াল চাপা পড়ে শিশু নিহত ॥ হৃদরোগে আক্রান্ত চাচি

0

আলমডাঙ্গার সোনাতনপুরে প্রতিবেশীর দেয়ালে কেড়ে নিলো ফুটফুটে শিশুর তরতাজা প্রাণ

মুন্সিগঞ্জ প্রতিনিধি: চুয়াডাঙ্গায় মাটির দেয়াল চাপা পড়ে এক শিশুর মৃত্যু হয়েছে। গতকাল শনিবার দুপুরে আলমডাঙ্গা উপজেলার সোনাতনপুর গ্রামে এ ঘটনা ঘটে। নিহত শিশু তামিম হোসেন গ্রামের বাদল হোসেনের ছেলে। তামিম তার চাচি আনজিরা খাতুনের সাথে একটি কাঁচাঘরের পাশ দিয়ে যাওয়ার সময় দেয়াল ধসে তার গায়ের ওপর পড়ে। পরে গ্রামবাসী তার লাশ উদ্ধার করে। এ ঘটনার পর চাচি আনজিরা স্ট্রোকে আক্রান্ত হয়েছেন। তাকে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।
এলাকাসূত্রে জানা গেছে, চুয়াডাঙ্গার আলমডাঙ্গা উপজেলার জেহালা ইউনিয়নের সোনাতনপুর বাবুপাড়ার বাদল হোসেনের ছেলে তামিম হোসেন (৫) বাড়ির পাশে সমবয়সীদের সাথে খেলছিলো। এ সময় চাচাতো বোনকে শ্বশুরবাড়ির গাড়িতে তুলে দেয়ার জন্য চাচি আনজিরা খাতুনসহ অনেকেই রাস্তার দিকে যাচ্ছে দেখে পিছু নেয় তামিম। গতকাল শনিবার বেলা সাড়ে ১১টার দিকে গ্রামের মওলা বক্সের বাড়ির একটি কাঁচাঘরের কোল দিয়ে তারা ফিরছিলো। এ সময় ঘরের একটি কাঁচা দেয়াল তামিমের ওপর ধসে পড়ে। তামিম দেয়ালের নিচে চাপা পড়লে গ্রামের লোকজন ছুটে এসে তাকে উদ্ধার করে। পার্শ্ববর্তী মুন্সিগঞ্জের একটি চিকিৎসাকেন্দ্রে নেয়া হলে সেখানকার ডাক্তার তাকে মৃত বলে ঘোষণা করেন। এলাকাবাসী জানায়, তামিম মারা যাওয়ার খবর শুনে তার সাথে থাকা চাচি আনজিরা খাতুন বেলা ১টার দিকে স্ট্রোকে আক্রান্ত হন। তাকে মুমূর্ষু অবস্থায় চুয়াডাঙ্গা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। প্রতিবেশীরা জানায়, কয়েকদিন আগে অতি বর্ষণের সময় ওই বাড়ির দেয়ালে ফাটল ধরেছিলো। আগে থেকে ব্যবস্থা নিলে এই অনাকাক্সিক্ষত ঘটনা ঘটতো না।
শিশু তামিমের মা-বাবাসহ নিকট আত্মীয়দের আজাহারিতে এলাকার বাতাস ভারী হয়ে ওঠে। কেউই ধরে রাখতে পারেনি চোখের অশ্রু। শিশু তামিম ৪ ভাই-বোনের মধ্যে সবার ছোট। গতকাল শনিবার বাদ আছর গ্রামের পারিবারিক কবরস্থানে নামাজে জানাজা শেষে দাফন কাজ সম্পন্ন করা হয়।

Loading Facebook Comments ...

প্রত্যুত্তর দিন

অনুগ্রহ করে আপনার মন্তব্য লিখুন!
অনুগ্রহ করে আপনার নাম লিখুন