ফরিদপুরের মধুখালী ঢাকাগামী কোচ পূর্বাশা তল্লাশি ৮৩ ভরি ওজনের সোনার গয়নাসহ যাত্রী গ্রেফতার

0
3

মধুখালী প্রতিনিধি: ফরিদপুরে মধুখালীতে যাত্রীবাহী বাসে তল্লাশি চালিয়ে ৮৩ ভরি ওজনের স্বর্ণালঙ্কারসহ এক ব্যক্তিকে গ্রেফতার করেছে পুলিশ। গত সোমবার বিকেল ৫টার দিকে উপজেলার আড়পাড়া ইউনিয়নের রাজধরপুর এলাকায় মহাসড়কে পূর্বাশা পরিবহনের একটি কোচ তল্লাশি করে ওই সোনার গয়না উদ্ধার করা হয়।
গ্রেফতার ব্যক্তিকে গতকাল মঙ্গলবার ফরিদপুর জেলার মুখ্যবিচারিক হাকিমের আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে। গ্রেফতার হওয়া ব্যক্তির নাম সাইদুর রহমান (৪০)। তার বাড়ি কুমিল্লা জেলার মুরাদনগর উপজেলার সাংগাড়িয়া কুড়ি গ্রামের বাসিন্দা। সোনাগুলো তার পায়ে বিশেষভাবে বাঁধা ছিলো।
মধুখালী থানার পুলিশ ও এলাকাবাসীসূত্রে জানা গেছে, ঢাকাগামী পূর্বাশা পরিবহনের একটি যাত্রীবাহী বাসে তল্লাশি করে ওই বাসের যাত্রী সাইদুর রহমানের পায়ের সঙ্গে অভিনব কায়দায় বাঁধা চারটি প্যাকেট উদ্ধার করা হয়। ওই প্যাকেটের ভেতরে ভারতীয় বাংলা ও ইংরেজি পত্রিকায় মোড়ানো স্বর্ণালঙ্কার পাওয়া যায়। স্বর্ণালঙ্কারের মধ্যে ছিলো চেইন ও আংটি।
ঘটনার সত্যতা নিশ্চিত করে মধুখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. মিজানুর রহমান জানান, এ ব্যাপারে মধুখালী থানায় সাইদুর রহমানের বিরুদ্ধে ১৯৭৪ সালের বিশেষ ক্ষমতা আইনে মামলা দায়ের করা হয়েছে।