প্রখ্যাত অভিনয় শিল্পী চুমকি চৌধুরী চুয়াডাঙ্গা আসছেন

0

স্টাফ রিপোর্টার: ভারতের পশ্চিমবঙ্গের প্রখ্যাত অভিনয় শিল্পী চুমকি চৌধুরী চুয়াডাঙ্গা আসছেন। আজ শুক্রবার তিনি চুয়াডাঙ্গায় ঠিক কখন পৌঁছুতে পারেন তা নিশ্চিত করে জানা যায়নি। তবে আগামীকাল শনিবার তিনি চুয়াডাঙ্গা ঘুরে দেখার পাশাপাশি দামুড়হুদার ইব্রাহিমপুরের মেহেরুন নেছা পার্কে দীর্ঘ সময় দর্শনার্থীদের সাথে সময় কাটাবেন।
চুয়াডাঙ্গার কৃতি সন্তান দেশ বিদেশের অসংখ্য সম্মাননায় ভূষিত ড. এআর মালিকের আমন্ত্রণে চুমকি চৌধুরী তার স্বামীসহ কয়েকজনের সফর সঙ্গী নিয়ে আজই ইব্রাহিমপুরের পার্কে পৌঁছুতে পারেন। এরকমই তথ্য দিয়ে ড. এআর মালিক বলেছেন, ভারত উপমহাদেশের বাংলা চলচ্চিত্রের স্বনামধন্য অভিয়ন শিল্পী চুমকি চৌধুরী আজ শুক্র ও আগামীকাল শনিবার চুয়াডাঙ্গাতেই অবস্থান করবেন। দীর্ঘসময় তিনি ইব্রাহিমপুরের মেহেরুন নেছা শিশু পার্কে সময় কাটাবেন। পার্কে ছাড়া অন্য কোনো স্থানে অভিনয় শিল্পী অবস্থান করবেন তা নিরাপত্তার স্বার্থে প্রকাশ না করাই ভালো। আগামীকাল শনিবার সকালে মেহেরুন নেছা পার্কে ড. এআর মালিক ইংলিশ মিডিয়াম স্কুলের শিক্ষার্থীদেরকে নিয়ে চুমকি চৌধুরীর সাথে খোলামেলা আলোচনার সুযোগ সৃষ্টি করা হতে পারে।
প্রসঙ্গত: চুমকি চৌধুরী ১৯৯০ সালে ‘হিরক জয়ন্তী’ সিনেমা দিয়ে অভিনয় শুরু করেন। তার অভিনীত বড় বউ, মেজ বউ, অভাগিনি, পুজা ও লোফারসহ বহু দর্শক নন্দিত সিনেমা রয়েছে।

Loading Facebook Comments ...

প্রত্যুত্তর দিন

অনুগ্রহ করে আপনার মন্তব্য লিখুন!
অনুগ্রহ করে আপনার নাম লিখুন