দামুড়হুদায় কাভার্ডভ্যানের ধাক্কায় ধান ব্যবসায়ী জসিম নিহত

0
201

দামুড়হুদা অফিস: চুয়াডাঙ্গার দামুড়হুদা উপজেলার দেউলী মোড়ে কাভার্ডভ্যানের ধাক্কায় পাওয়ার ট্রিলার থেকে ছিটকে পড়ে জসিম উদ্দীন (৪০) নামের এক ধান ব্যবসায়ী নিহত ও পাওয়ার ট্রিলার চালক পলাশ মিয়া (৩৫) আহত হয়েছেন। নিহত ধান ব্যবসায়ী জসিম উদ্দীন দামুড়হুদা উপজেলার হরিশচন্দ্রপুর গ্রামের মৃত ফজলুর রহমানের ছেলে ও আহত পলাশ মিয়া একই উপজেলার কুড়ালগাছি গ্রামের বাবুর আলির ছেলে। গতকাল বুধবার বিকেল ৪টার দিকে এ দুঘটনা ঘটে।
প্রত্যক্ষদর্শীরা জানান, গতকাল বুধবার বিকেল ৪টার দিকে দামুড়হুদা-কার্পাসডাঙ্গা সড়কে ধান বোঝাই একটি পাওয়ার ট্রিলার দামুড়হুদার দিকে আসছিলো। ধান বোঝাই পাওয়ার ট্রিলারটি দামুড়হুদার দেউলী মোড় নামক স্থানে পৌঁছুলে পেছন দিক থেকে আসা দ্রুতগামী একটি কার্ভাডভ্যান তাকে ধাক্কা দেয়। এসময় ধান বোঝাই পাওয়ার ট্রিলারটি উল্টে গেলে ধানের বস্তার নিচে চাপা পড়ে ব্যবসায়ী জসিম উদ্দীন ও চালক পলাশ মিয়া গুরুতর আহত হন। এসময় স্থানীয়রা আহতদেরকে উদ্ধার করে দামুড়হুদা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। পরে জসিমের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় কর্তব্যরত চিকিৎসক তাকে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে নেয়ার পরামশ দেন। চিকিৎসকের কথা মতো জসিম উদ্দিনকে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। গুরুতর আহত পাওয়ার ট্রিলার চালক পলাশ দামুড়হুদা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছেন। দুর্ঘটনার খবর পেয়ে দামুড়হুদা মডেল থানা পুলিশ ঘটনাস্থল থেকে কার্ভাডভ্যানটি জব্দ করে থানা হেফাজতে নিয়েছে।
দামুড়হুদা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি সুকুমার বিশ্বাস বলেন, দুর্ঘটনার পর কার্ভাডভ্যাান চালক পালিয়ে গেছে। ভ্যানটি জব্দ করে থানা হেফাজতে নেয়া হয়। তবে এখনো পর্যন্ত নিহতের পরিবারের পক্ষ থেকে কোনো আইনি পদক্ষেপ গ্রাহণ করেনি।