জেলা ও দায়রা জজ আকস্মীক অসুস্থ

0

 

স্টাফ রিপোর্টার: অসুস্থ অবস্থায় চুয়াডাঙ্গা সদর হাসপাতালে চিকিৎসাধীন আছেন বিজ্ঞ জেলা ও দায়রা জজ মো. রবিউল ইসলাম। গতকাল মঙ্গলবার বিকেল ৪টার দিকে পরিবারের সদস্যরা গুরুতর অসুস্থ অবস্থায় তাকে চুয়াডাঙ্গা সদর হাসপাতালের জরুরি বিভাগে নিলে কর্তব্যরত চিকিৎসক তাকে ভর্তি রাখেন।রাতে তিনি সুস্থতা পেলে বাংলোয় ফেরেন।

চুয়াডাঙ্গা জেলা জজের অসুস্থতার খবর পেয়ে তাকে দেখতে হাসপাতালে ছুটে আসেন চুয়াডাঙ্গা জেলা প্রশাসক নজরুল ইসলাম সরকার, পুলিশ সুপার জাহিদুল ইসলাম, চুয়াডাঙ্গা জেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক ও সাবেক পৌর মেয়র রিয়াজুল ইসলাম জোয়ার্দ্দার টোটন, দফতর সম্পাদক অ্যাড. আবু তালেব বিশ্বাস, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক অ্যাড. তালিম হোসেন, কার্যনির্বাহী সদস্য ও জেলা জজ আদলতের পাবলিক প্রসিকিউটর অ্যাড. বেলাল হোসেন, যুবলীগ নেতা শেখ সেলিম, শেখ সোহেল, রতন, আলমগীর, আকাশসহ অন্যান্য নেতাকর্মীরা।

জানা যায়, গতকাল বিকেলে হঠাৎ তিনি অসুস্থ হয়ে পড়েন। এ সময় পরিাবরের সদস্যরা তাকে দ্রুত চুয়াডাঙ্গা সদর হাসপাতালে নিলে হাসপাতালের জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক তাকে ভর্তি রাখেন।

পরে চুয়াডাঙ্গা সদর হাসপাতলের জুনিয়র কার্ডিয়লজিস্ট কনসালটেন্ট ডা. আবুল হোসেন তাকে চিকিৎসা প্রদান করেন। জেলা জজ নজরুল ইসলামের অসুস্থতার বিষয়ে জানতে চাইলে জুনিয়র কার্ডিওলজিস্ট কনসালটেন্ট ডা. আবুল হোসেন বলেন, উচ্চ রক্তচাপের কারণে তিনি অসুস্থ হয়ে পড়েছেন। তাকে হাসপাতালের তত্বাবধানে রাখা হয়েছে। খুব শিগগিরই তিনি সুস্থ হয়ে যাবেন বলে আশা করছি।

Loading Facebook Comments ...

প্রত্যুত্তর দিন

অনুগ্রহ করে আপনার মন্তব্য লিখুন!
অনুগ্রহ করে আপনার নাম লিখুন