দামুড়হুদার ছয়ঘরিয়ার শাহিন ও নাস্তিপুরের ইকরামুল নিহত

কুষ্টিয়ার কুমারখালীতে নসিমন-মোটরসাইকেল মুখোমুখি সংঘর্ষ

স্টাফ রিপোর্টার: কুষ্টিয়ার কুমারখালীতে শ্যালোইঞ্জিন চালিত নসিমন গাড়ির সঙ্গে মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে শাহিন মিয়া ও মো. ইকরামুল নামে দুজন নিহত হয়েছেন। গতকাল বুধবার দুপুরে ১২টার দিকে কুষ্টিয়া রাজবাড়ী আঞ্চলিক মহাসড়কের কুমারখালীর আলাউদ্দীন নগর এলাকায় এ ঘটনা ঘটে। নিহত শাহিন মিয়া চুয়াডাঙ্গা জেলার দামুড়হুদার ছয়ঘরিয়া গ্রামের সামসুল আলমের ছেলে। ইকরামুল হোসেন একই উপজেলার নাস্তিপুর গ্রামের আব্দুস সালামের ছেলে। কুমারখালী থানার ওসি আকিবুল ইসলাম আকিব বিষয়টি নিশ্চিত করেছেন।

স্থানীয়দের বরাত দিয়ে ওসি আকিবুল ইসলাম জানান, দুপুর ১২টার দিকে কুমারখালীর দিক থেকে মোটরসাইকেলযোগে ওই দুই মোটরসাইকেল আরোহী কুষ্টিয়ার দিকে যাচ্ছিলেন। মোটরসাইকেলটি কুষ্টিয়া-রাজবাড়ী মহাসড়কের কুমারখালীর আলাউদ্দীন নগরে পৌঁছুলে বিপরীত দিক থেকে আসা একটি বেপরোয়াগতির স্যালোইঞ্জিন চালিত নছিমন মোটরসাইকেলটিকে চাপা দেয়। এসময় নছিমনের নিচে পড়ে ঘটনাস্থলেই শাহিন মিয়ার মৃত্যু হয়। খবর পেয়ে স্থানীয়দের সহযোগীতায় কুমারখালীর ফায়ার সার্ভিসের সদস্যরা গুরুতর আহত অবস্থায় ইকরামুলকে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে নিলে কিছুক্ষণের মধ্যে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। পরে স্থানীয়দের সহযোগীতায় ঘাতক নছিমন ও তার চালককে আটক করে কুমারখালী থানা পুলিশ।

ঘটনাস্থলে থাকা কুমারখালী ফায়ার সার্ভিস স্টেশনের পরিদর্শক মো. বখতিয়ার উদ্দিন জানান, মোটরসাইকেল ও নসিমনের সংঘর্ষে ঘটনাস্থলেই মোটরসাইকেল আরোহী শাহিন মিয়া নিহত হন। এ ঘটনায় গুরুতর আহত মো. ইকরামুলকে স্থানীয়রা উদ্ধার করে কুষ্টিয়া সদর হাসপাতালে নেয়ার পথে তার মৃত্যু ঘটে। ভুক্তভোগীর পকেটে থাকা এনআইডি কার্ড থেকে তার পরিচয় মিলেছে। বখতিয়ার উদ্দিনের ভাষ্য, মোটরসাইকেলটি মহাসড়কে নিয়ন্ত্রণ হারালে এ দুর্ঘটনা ঘটে।

স্থানীয়দের ভাষ্য, তৃতীয় একটি গাড়ি মোটরসাইকেলটিকে ধাক্কা দিলে সেটি নিয়ন্ত্রণ হারিয়ে নসিমনের সঙ্গে সংঘর্ষ ঘটে।

কুষ্টিয়া সদর হাসপাতালের মেডিকেল অফিসার তাপস কুমার পাল বলেন, হাসপাতালে আসার আগেই ইকরামুল নামের একজন মারা গেছেন।

Comments (0)
Add Comment