বাজুসের সহ-সভাপতি হলেন চুয়াডাঙ্গার কৃতিসন্তান রিপনুল হাসান : বিভিন্নজনের শুভেচ্ছা

 

স্টাফ রিপোর্টার: চুয়াডাঙ্গার কৃতিসন্তান বিশিষ্ট ব্যবসায়ী রিপনুল হাসান বাংলাদেশ জুয়েলার্স অ্যাসোসিয়েশন (বাজুস)’র সহ-সভাপতি নির্বাচিত হয়েছেন। গতকাল মঙ্গলবার বাজুস প্রেসিডেন্ট সায়েম সোবহান আনভীর স্বাক্ষরিত এক চিঠিতে এ তথ্য নিশ্চিত করা হয়। চুয়াডাঙ্গা শহরতলীর দৌলাৎদিয়াড় সর্দারপাড়ার ব্যবসায়ী আব্দুল হান্নানের মেজো ছেলে রিপনুল হাসান এর আগে বাজুসের যুগ্ম-সাধারণ সম্পাদক ও কার্যনির্বাহী সদস্য হিসেবে সুনামের সাথে দায়িত্ব পালন করেছেন। এছাড়া রিপনুল হাসান জুয়েলারি হাউজ লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক, মহিমা এন্টারপ্রাইজ, হান্নান এন্ড সন্স, মহিমা টেলিকম, হাসান এন্ড ব্রাদার্স ও ইনকম এড ফার্ম লিমিটেড প্রতিষ্ঠাতা করে সুনামের সাথে ব্যবসা করে যাচ্ছেন। এছাড়া তিনি বাংলাদেশ জেমস স্টোন এন্ড মার্চেন্ট অ্যাসোসিয়েশনের যুগ্ম-সাধারণ সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করছেন।

গতকাল মঙ্গলবার রাজধানীর বসুন্ধরা সিটিতে বাজুস কার্যালয়ে ২০২৩-২৪ অর্থ-বছরের বাজেট উপলক্ষ্যে আয়োজিত প্রাক-বাজেট সংবাদ সম্মেলনে বাজুস প্রেসিডেন্ট সায়েম সোবহান আনভীর মঞ্চে ডেকে নিয়ে রিপনুল হাসানকে সহ-সভাপতি পরিচিতও করে দেন। এসময় বাজুসের সহ-সভাপতি ও স্ট্যাডিং কমিটি অন ট্যারিফ এন্ড ট্যাক্সেশনের চেয়ারম্যান আনোয়ার হোসেন, বাজুসের উপদেষ্টা রুহুল আমিন রাসেল, বাজুসের সহ-সম্পাদক ও স্ট্যাডিং কমিটি অন ট্যারিফ এন্ড ট্যাক্সেশনের ভাইস চেয়ারম্যান সমিত ঘোষ অপু, স্ট্যাডিং কমিটি অন ট্যারিফ এন্ড ট্যাক্সেশনের সদস্য সচিব পবন কুমার আগরওয়ালসহ বাজুসের কার্যনির্বাহী কমিটির সকল সদস্য উপস্থিত ছিলেন। রিপনুল হাসান বাজুসের সহ-সভাপতি নির্বাচিত হওয়ায় রাজনৈতিক, সামাজিকসহ বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ ফুলের শুভেচ্ছা জানিয়েছেন।

সহ-সভাপতি হিসেবে দায়িত্ব দেয়ায় বসুন্ধারা গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক ও বাজুসের সভাপতি সায়েম সোবহান আনভীরকে কৃতজ্ঞতা ও ধন্যবাদ জানান রিপন। এসময় তিনি বলেন, বাজুস’র সভাপতি সায়েম সোবহান যেভাবে সংগঠনকে এগিয়ে যাচ্ছেন আগামীতে সংগঠনের সকল নেতাকর্মীকে নিয়ে দেশকে একটি জুয়েলারী ব্যবসাবান্ধব দেশে পরিণত করবো। এসময় তিনি সকলের নিকট দোয়া কামনা করেছেন।

Comments (0)
Add Comment