মাদক উদ্ধার : ভ্রাম্যমাণ আদালতে দুজনের কারাদণ্ড

আলমডাঙ্গায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের পৃথক অভিযান

আলমডাঙ্গা ব্যুরো: আলমডাঙ্গায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের পৃথক দুটি অভিযানে ধৃত দুই মাদক কারবারিকে ভ্রাম্যমাণ আদালতে কারাদ- দেয়া হয়েছে। মাদক রাখার দায়ে হামিদা খাতুনকে এক বছর ও মুক্তার হোসেনকে চার মাসের কারাদ-ের আদেশ দেয় আদালত। গতকাল মঙ্গলবার দুপুরে উপজেলা সহকারী কমিশনার (ভূমি) রেজওয়ানা নাহিদ ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন।

জানা গেছে, মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর আলমডাঙ্গার বেলগাছির রথখোলাপাড়ায় অভিযান চালিয়ে মুলাম হোসেনের স্ত্রী হামিদা খাতুনকে তার বাড়ি থেকে দুই অ্যাম্পুল ব্রুপেনরফাইন ইঞ্জেকশনসহ আটক করে। তাকে ১শ টাকা জরিমানা ও এক বছরের বিনাশ্রম কারাদ-ের আদেশ দেন ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট সহকারি কমিশনার রেজওয়ানা নাহিদ।

এরপর শহরের স্টেশনপাড়ার আক্কেল আলীর ছেলে মুক্তার আলীকে তার বসতঘর থেকে ৫০ গ্রাম গাঁজাসহ আটক করা হয়। ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট সহকারী কমিশনার (ভূমি) রেজওয়ানা নাহিদ ১শ টাকা জরিমানা ও ৪ মাসের বিনাশ্রম কারাদ-ের আদেশ দেন মুক্তার আলীকে। এসময় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সহকারী পরিচালক শরিয়ত উল্লাহ, উপ-পরিদর্শক সাহারা ইয়াসমিন, উপ-পরিদর্শক আকবার হোসেনসহ সঙ্গীয় ফোর্স উপস্থিত ছিলেন। দুজনকে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে।

Comments (0)
Add Comment