বালুবোঝায় ট্রাক্টরের চাপায় প্রাণ গেলো শিশুর

চুয়াডাঙ্গা উকতোয় ভিটামিন ‘এ’ খেয়ে বাড়ি ফেরার পথে দুর্ঘটনা

স্টাফ রিপোর্টার: চুয়াডাঙ্গার উকতো গ্রামে ভিটামিন এ প্লাস ক্যাপসুল খেয়ে বাড়ি ফেরার পথে ট্রাক্টরের ধাক্কায় লামিম হোসেন (৪) নামে এক শিশুর মৃত্যু হয়েছে। গতকাল রোববার সকাল ৮টার দিকে চুয়াডাঙ্গা সদর উপজেলার উকতো গ্রামের মাঝেরপাড়ায় ঘটে এ ঘটনা। নিহত লামিম হোসেন একই গ্রামের ইসরাফিল হোসেনের ছেলে।

প্রত্যক্ষদর্শী ও পুলিশ জানিয়েছে, সকালে পরিবারের সদস্যদের সঙ্গে বাড়ি অদূরে পোলিও টিকা কেন্দ্র থেকে টিকা খেয়ে বাড়ি ফিরছিল লামিম। এ সময় দ্রুত গতির বালু বোঝাই একটি ট্রাক্টর তাকে ধাক্কা দিয়ে চলে যায়। পরিবারের অন্য সদস্যরা লামিমকে উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালের জরুরি বিভাগে নিলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। চুয়াডাঙ্গা সদর হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক নুরজাহান খাতুন বলেন, হাসপাতালে নেয়ার আগেই ওই শিশুর মৃত্যু হয়েছে।

এ সময় গ্রামের উত্তেজিত জনতা ঘাতক ট্রাক্টরটিসহ মাটিবহন করার কাজে নিয়োজিত কিছু ট্রাক্টর আটক করে। ঘটনাস্থলে চুয়াডাঙ্গা সদর থানা পুলিশের একটি দল উপস্থিত হয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে নেয়। ওসি মাহাব্বুর রহমান জানান, অভিযোগ না থাকায় নিহত শিশুর মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। আইনগত বিষয়টি প্রক্রিয়াধীন রয়েছে।

Comments (0)
Add Comment