দর্শনায় চুরি যাওয়া মোটরসাইকেল ৬ ঘণ্টার মাথায় উদ্ধার : একজন গ্রেফতার

স্টাফ রিপোর্টার: চুয়াডাঙ্গার দর্শনায় ঘরের গ্রীলের তালা কেটে সংঘবদ্ধ চোরচক্র মোটরসাইকেল চুরি করে নিয়ে গেছে। ঘটনার সাথে সাথে দর্শনা থানায় লিখিত অভিযোগ দায়ের করা হয়। অভিযোগের ৬ ঘণ্টার মাথায় ঝিনাইদহ জেলার শৈলকুপা থানাধীন লাঙ্গলবাধ গ্রামস্থ অবদা সংলগ্ন জনৈক রফিকুল শেখের চায়ের দোকানের পাশে কাচা রাস্তার ওপর হতে চুরি যাওয়া মোটরসাইকেলটি উদ্ধার করে পুলিশ।
জানা যায়, শনিবার ভোর সাড়ে ৫টার দিকে যে কোন সময় অজ্ঞাতনামা চোরেরা দর্শনা পৌরসভার বাসস্ট্যান্ড সিএন্ডবিপাড়া গ্রামস্থ বাদীর বসত বাড়ীর বারান্দা হতে একটি কালো রংয়ের এফ জেড মোটরসাইকেল চুরি করে নিয়ে যায়। এ ঘটনায় দর্শনা থানার বাসস্ট্যান্ড সিএন্ডবিপাড়ার শওকত আলীর ছেলে আনোয়ার হোসেন সোহাগ (৪০) দর্শনা থানায় লিখিত এজাহার দায়ের করেন। অভিযোগ দায়েরের সাথে সাথে দর্শনা থানার এসআই মো. শামিম রেজা সঙ্গীয় ফোর্সসহ তথ্য প্রযুক্তির সহায়তা এবং স্থানীয় সোর্সের মাধ্যমে সংবাদ প্রাপ্তি হয়ে বিভিন্ন জায়গায় অভিযান পরিচালনা করে।
অভিযান পরিচালনা করে দুপুর ৩ টার দিকে ঝিনাইদহ জেলার শৈলকুপা থানাধীন লাঙ্গলবাধ গ্রামের অবদা সংলগ্ন জনৈক রফিকুল শেখের চায়ের দোকানের পাশে কাচা রাস্তার ওপর হতে চুরি যাওয়া মোটরসাইকেলটি উদ্ধার করে। সেই সাথে মোটরসাইকেল চোরচক্রের মূল হোতা সেলিম মন্ডলকে (৩৭) গ্রেফতার করে। গ্রেফতারকৃত সেলিম রাজবাড়ী জেলার কালুখালী থানার চর নারায়নপুর গ্রামের ইসলাম মন্ডলের ছেলে। তার বিরুদ্ধে দর্শনা থানায় মামলা রুজু করা হয়েছে।