গাংনীর তেঁতুলবাড়ীয়া ইউনিয়নের নেতাকর্মীদের সাথে আমজাদ হোসেনের মতবিনিময়

গাংনী প্রতিনিধি: বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপির সাংগঠনিক কার্যক্রমের অংশ হিসেবে এবং বর্তমান বিরাজমান রাজনৈতিক পরিস্থিতিতে করণীয় নিয়ে গাংনীর তেঁতুলবাড়িয়া ইউনিয়ন বিএনপির নেতাকর্মীদের সাথে মতবিনিময় করেছেন মেহেরপুর জেলা বিএনপির সাধারণ সম্পাদক ও মেহেরপুর-২ আসনের সাবেক সংসদ সদস্য আমজাদ হোসেন। গতকাল রোববার বিকেলে গাংনীস্থ কার্যালয়ে এ মতবিনিময় সভায় নেতাকর্মীদের দিক নির্দেশনা দেন আমজাদ হোসেন।
অনুষ্ঠানে আরও বক্তব্য রাখেন গাংনী উপজেলা কৃষকদলের যুগ্ম-আহ্বায়ক ইউসুফ হোসেন, পৌর যুবদলের যুগ্ম-আহ্বায়ক আহসানুল হক সুমন, উপজেলা বিএনপির দপ্তর সম্পাদক সিরাজুল ইসলাম, বিএনপি নেতা কামাল হোসেন, জুয়েল, আব্দুল হালিম, সোলায়মান, হাসমত আলী, শরিফুল ইসলাম, পলাশসহ তেতুলবাড়িয়া ইউনিয়নের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা।
প্রধান অতিথির বক্তৃতায় আমজাদ হোসেন বলেন, আমরা দীর্ঘ ১৭ বছর জেল, জুলুম, অত্যাচার ও নির্যাতন সহ্য করে আজকের অবস্থানে এসেছি। শিক্ষার্থীদের রক্তের বিনিময়ে অর্জিত এই দ্বিতীয় স্বাধীনতা যাতে কোন অবস্থাতে কেউ নস্যাৎ করতে না পারে সে লক্ষ্যে বিএনপির নেতাকর্মীদের সতর্ক সজাগ থাকতে হবে।
বর্তমান সময়ে করণীয় নিয়ে গুরুত্বপূর্ণ নির্দেশনা দিয়ে তিনি আরও বলেন, কোন অবস্থাতে মানুষের ওপর প্রতিশোধ নেয়া যাবে না। আওয়ামী অপশাসন ও দুঃশাসনের সময় দলের নেতাকর্মী যারা নির্যাতিত হয়েছেন তাদের সবাইকে আরও ধৈর্য্য ধারণ করতে হবে। বিএনপিকে সাংগঠনিকভাবে কিভাবে শক্তিশালী করা যায় সে বিষয়গুলো নিয়ে কাজ করতে হবে। ঐক্যবদ্ধ শক্তিশালী বিএনপির সাংগঠনিক শক্তি আওয়ামী লীগের দুঃশাসনের প্রতি চরম জবাব।