সুন্দর জীবননগর বির্নিমাণে সাংবাদিকদের সহযোগিতা প্রয়োজন

সাংবাদিকদের সাথে নবাগত ওসি নাসির উদ্দিন মৃধার মতবিনিময়

জীবননগর ব্যুরো: জীবননগর উপজেলায় কর্মরত প্রেসক্লাব ও সাংবাদিক সমিতির সদস্যদের সাথে থানার নবাগত ওসি নাসির উদ্দিন মৃধা মতবিনিময় করেছেন। গতকাল বুধবার রাতে থানার অফিসার হলরুমে এ সভা অনুষ্ঠিত হয়। সভায় সুন্দর জীবননগর বির্নিমাণে তিনি সাংবাদিকদের সহযোগিতা কামনা করেছেন।

সভায় সভাপতির বক্তব্যে থানা অফিসার ইনচার্জ বলেন, পূর্বের অফিসার ইনচার্জরা যেভাবে আপনাদের সহযোগিতা পেয়ে গেছেন আমিও সেই একইভাবে আপনাদের সকল সহযোগিতা কামনা করছি। তিনি বলেন, সাংবাদিকরা হচ্ছেন জাতির বিবেক। আপনাদের লেখনীতে কারও উত্থান আবার কারণ সমস্যা সৃষ্টি হতে পারে। আপনাদের কালিতে শহীদের রক্তের সাথে তুলনা করা হয়েছে। যা কিছু করলে জীবননগর ভালো থাকবে আপনারা তাই লিখবেন। আমি জেনেছি এ উপজেলার সার্বিক আইন-শৃঙ্খলা পরিস্থিতি আনেক ভাল। তিনি বলেন আমি যতদিন এ উপজেলাতে আছি ততদিন আপানাদের সহযোগিতা নিয়ে সুন্দর জীবননগর বির্নিমাণে কাজ করে যাবো।

মতবিনিময় অনুষ্ঠানে জীবননগর প্রেসক্লাবের সভাপতি এমআর বাবু, সাধারণ সম্পাদক কাজি সামসুর রহমান চঞ্চল, সাংবাদিক সমিতির সভাপতি জিএ জাহিদুল ইসলাম বাবু, সাধারণ সম্পাদক পৌর কাউন্সিলর জামাল হোসেন খোকন, প্রেসক্লাবের সহসভাপতি নারায়ণ ভৌমিক ও মিঠুন মাহমুদ বক্তব্য রাখেন। সাংবাদিক মুন্সী রায়হান উদ্দিন, মামুন-উর-রহমান, হুমায়ুন কবির, নূর আলম, মিঠুন মাহমুদ, জাহাঙ্গীর আলম, মনিরুল ইসলাম, মাসুম বিল্লাহ, স¤্রাট হোসেন, রাসেল হোসেন মুন্না ও এমআরএ নয়ন প্রমুখ এ সময় উপস্থিত ছিলেন।

Comments (0)
Add Comment