বুড়োর ভীমরতি! গাংনীতে পুত্রবধুকে শ্লীলতাহানীর চেষ্টা

 

গাংনী প্রতিনিধি: আবারো পুত্রবধূকে শ্লীলতাহানীর চেষ্টায় গণধোলাই খেয়েছে আলোচিত শহিদুল (৬৫)। গতকাল বুধবার দুপুরে নিজ ঘরে পুত্রবধূর শ্লীলতাহানীর চেষ্টা চালায় শহিদুল। পুলিশ শ্বশুর ও পুত্রবধূকে জিজ্ঞাসাবাদের জন্য হেফাজতে নিয়েছে। ঘটনাটি ঘটেছে মেহেরপুরের গাংনী উপজেলার হেমায়েতপুরে। শহিদুলের পিতার নাম মৃত জান মোহাম্মদ বিশ্বাস।

ঘটনার শিকার ওই পুত্রবধূ জানান, ঘর পরিষ্কার করার জন্য শ্বশুর শহিদুল আমাকে ঘরে ডাক দেয়। ঘর পরিষ্কার করার সময় জাপটে ধরে জোরপূর্বক ধর্ষণের চেষ্টা করে। শ্বশুরকে লাথি দিয়ে পালিয়ে এসে পার্শ্ববর্তী লোকজনকে খবর দিলে তারা এসে আমাকে উদ্ধার করে এবং শ্বশুরকে গণধোলাই দিয়ে পুলিশে সোপর্দ করে। তিনি আরও জানান, ইতঃপূর্বে শহিদুল ইসলামের আরও তিনটি ছেলের বউ তার লালসার শিকার হয়ে ঘরছাড়া হয়েছেন। শহিদুল ইসলাম জানান, আমি দুপুরে মাঠ থেকে এসে ঘরে শুয়েছিলাম। আমার ছেলের বউ মিথ্যা প্রলোভন দিয়ে এলাকার মানুষকে ডেকে আমাকে মিথ্যা অপবাদ দিয়েছে। স্থানীরা জানান, শহিদুল ইসলামের লালসার শিকার হয়ে ইতঃপূর্বে আরও পুত্রবধূ ঘরছাড়া হয়েছে। শহিদুল ইসলামের তিন নম্বর পুত্রবধূ তার বিরুদ্ধে মামলা দিয়ে জেলহাজতেও প্রেরণ করেছিলো। সেই রেস কাটতে না কাটতেই আবার এমন অঘটন ঘটিয়েছে।

হেমায়েতপুর ক্যাম্প ইনচার্জ আল মাসুদ জানান, খবর পেয়ে ঘটনা স্থলে পুলিশ পাঠানো হয়েছে। শহিদুল ইসলামকে উদ্ধার করে পুলিশ হেফাজতে নেয়া হয়েছে। গাংনী থানার ওসি আব্দুর রাজ্জাক জানান, শ্বশুর ও তার পুত্রবধূকে পুলিশ হেফাজতে নেয়া হয়েছে।

Comments (0)
Add Comment