নানা আয়োজনে চুয়াডাঙ্গায় এনটিভির ২১ বছরে পদার্পণ উদযাপন

 

স্টাফ রিপোর্টার: ‘সময়ের সাথে আগামীর পথে’ স্লোগানকে বুকে ধরে নানা আয়োজনে চুয়াডাঙ্গায় দেশের জনপ্রিয় স্যাটেলাইট টিভি চ্যানেল এনটিভির ২১ বছরে পদার্পণ উদযাপন করা হয়েছে। এ উপলক্ষ্যে বর্ণাঢ্য শোভাযাত্রা, আলোচনা, কেককাটা অনুষ্ঠিত হয় এবং শিক্ষার্থীদের মাঝে গাছের চারা বিতরণ করা হয়। গতকাল সোমবার বেলা ১০টায় চুয়াডাঙ্গা প্রেসক্লাবের সামনে থেকে শোভাযাত্রা বের হয়ে শহর প্রদক্ষিণ করে একই স্থানে এসে শেষ হয়। এরপর প্রেসক্লাব মিলনায়তনে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন জেলা প্রশাসকের কার্যালয়ের অতিরিক্ত জেলা প্রশাসক শারমিন আক্তার।

এনটিভির চুয়াডাঙ্গা প্রতিনিধি রফিকুল ইসলাম স্বাগত বক্তব্য রাখেন। সাংবাদিক রকিবুল ইসলামের সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে চুয়াডাঙ্গা প্রেসক্লাবের সভাপতি সরদার আল আমিন ও সাধারণ সম্পাদক রাজীব হাসান কচি, চুয়াডাঙ্গা জেলা আইনজীবী সমিতির সাবেক সভাপতি এম এম শাহজাহান মুকুল ও বাংলাদেশ রেডক্রিসেন্ট সোসাইটি চুয়াডাঙ্গা ইউনিটের সেক্রেটারি শহিদুল ইসলাম শাহান বক্তব্য রাখেন। অন্যান্যের মধ্যে প্রথম আলোর সাংবাদিক শাহ আলম সনি, দৈনিক যুগান্তরের প্রতিনিধি আহাদ আলী মোল্লা, একুশে টেলিভিশনের প্রতিনিধি আতিয়ার রহমান, ডেইলি অবজারভারের প্রতিনিধি আবুল হাশেম, নাগরিক টেলিভিশনের প্রতিনিধি হুসাইন মালিক ও আরটিভির প্রতিনিধি জহির রায়হান বক্তব্য রাখেন। অনুষ্ঠানে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন চুয়াডাঙ্গা সরকারি কলেজের ছাত্র হাসিবুল হাসান শিহাব। অনুষ্ঠানে সুশীল সমাজের প্রতিনিধি, সাংবাদিক ও ছাত্র-ছাত্রীরা উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানের প্রধান অতিথি অতিরিক্ত জেলা প্রশাসক (ডিডিএলজি) শারমিন আক্তার বলেন, এনটিভির খবরের জন্য মানুষ অপেক্ষা করে বসে থাকতো। খবরের মান ভালো এবং নাটকগুলো প্রচারিত হয় মানসম্মত। নাটকগুলো পরিবারে সাথে বসে দেখা যায়। আমি প্রত্যাশা করবো আগামী দিনগুলো এনটিভি দর্শকদের চাহিদার কথা বিবেচনা করে আরো ভালো অনুষ্ঠান ও নাটক তৈরী করবে। এনটিভি পরিবারের উত্তরোত্তর সমৃদ্ধি ও সাফল্য কামনা করছি।

Comments (0)
Add Comment