তফসিল প্রত্যাখান ও হরতালের সমর্থনে কালীগঞ্জে বিএনপির মিছিল

কালীগঞ্জ প্রতিনিধি: সিইসি ঘোষিত দ্বাদশ সংসদ নির্বাচনের তফসিল প্রত্যাখান ও বিএনপির কেন্দ্র ঘোষিত ১৯ ও ২০ নভেম্বরের ৪৮ ঘন্টার হরতালের সমর্থনে মিছিল করেছে ঝিনাইদহের কালীগঞ্জ উপজেলা ও পৌর বিএনপি। উপজেলা বিএনপির সিনিয়র যুগ্মআহ্বায়ক হামিদুল ইসলাম হামিদ সমর্থিত উপজেলা যুবদলের সদস্য সচিব মাহবুবুর রহমান মিলন ও পৌর যুবদলের আহ্বায়ক শাহজাহান আলী খোকনের নেতৃত্বে মিছিলে অংশ নেয় উপজেলা ও পৌর বিএনপির বিভিন্ন ইউনিটের নেতৃবৃন্দ। মিছিলটি কালীগঞ্জ শহরের নিমতলা থেকে শুরু হয়ে সরকারি মাহতাব উদ্দিন ডিগ্রি কলেজ গিয়ে শেষ হয়।
সংক্ষিপ্ত মিছিল শেষে উপজেলা যুবদলের সদস্য সচিব মাহবুবুর রহমান মিলন প্রতিবেদকে জানান, অবৈধ তফসিল জনগণ ঘৃণাভরে প্রত্যাখান করেছে। কাল্পনিক মামলা দিয়ে দমন নিপীড়ন করার দিন শেষ। এবার বিজয়ের হাসি আমরা হাসবো।
চলমান আন্দোলন নিয়ে ঝিনাইদহ-৪ আসনের ধানের শীষের মনোনয়ন প্রত্যাশী ও উপজেলা বিএনপির সিনিয়র যুগ্মআহ্বায়ক হামিদুল ইসলাম হামিদ জানান, গায়েবী মামলার দিন শেষ। এসবে মানুষ এখন আর ভয় পায় না। অবৈধ তফসিল বাতিল করে প্রহসনের নির্বাচন এদেশে হতে দেয়া হবে না। আমার নেতা তারেক রহমানের নির্দেশে রাজপথে আছি। এ রাজপথ থেকে দাবি আদায় করে ঘরে ফিরবো।