চুয়াডাঙ্গার বিভিন্ন স্থানে ইফতার মাহফিল

দর্শনায় বিএনপির ইফতার ও দোয়া মাহফিল

দর্শনা অফিস: কেন্দ্রীয় বিএনপির দায়িত্বপ্রাপ্ত কোষাধ্যক্ষ ও চুয়াডাঙ্গা জেলা বিএনপির আহ্বায়ক মাহমুদ হাসান খান বাবুর সুস্থতা কামনায় দর্শনায় ইফতার এবং দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। গতকাল মঙ্গলবার বিকেলে দর্শনা পুরাতন বাজারস্থ পৌর বিএনপির কার্যালয়ে অনুষ্ঠিত এ সভায় প্রধান অতিথি ছিলেন, পৌর যুবদলের সাবেক সভাপতি, বিএনপি নেতা এনামুল হক শাহ মুকুল। বিএনপি নেতা হাবিবুল্লাহ বিশ্বাসের সভাপতিত্বে সভায় আরও উপস্থিত ছিলেন, বিএনপি নেতা ইকবাল জোয়ার্দ্দার, মালেক ম-ল, শহিদুল ইসলাম, হাজি আব্দুর রাজ্জাক, আজাদ, মুকুল, মজিবর, আলাল, যুবদল নেতা টুটুল শাহ, অপু সুলতান, মিতুল, সুলতান, রুহিন, ছাত্রদল নেতা মামুন, নাঈদ, ডালিম, রিয়েল ইসলাম লিয়ন প্রমুখ।

দামুড়হুদা উপজেলা সাব রেজিস্ট্রারের পক্ষ থেকে এতিমদের মাঝে ইফতার বিতরণ

 

দামুড়হুদা অফিস: দামুড়হুদায় উপজেলা সাব রেজিস্ট্রার নফিয বিন যামানের পক্ষ থেকে এতিম শিশু শিক্ষার্থীদের ইফতার ও খাবার বিতরণ করা হয়েছে। গতকাল মঙ্গলবার দামুড়হুদার পুড়াপাড়া শান্তিবাগ দারুল উলুম কওমী মাদরাসা ও এতিমখানায় অধ্যায়নরত এতিম শিশু শিক্ষার্থীদের জন্য ইফতার ও খাবারের আয়োজন করা হয়। ইফতার মাহফিলে উপস্থিত ছিলেন দামুড়হুদা উপজেলা দলিল সমিতির যুগ্ম সম্পদক মোমিনুল ইসলাম মনির, অর্থ বিষয়ক সম্পাদক শমশের আলী, নির্বাহী সদস্য বখতিয়ার হোসেন বকুল, উসমান আলী, সাব রেজিস্ট্রি অফিসের অতিরিক্ত মোহরার শাফায়েত হোসেন, আবুল কালাম, লিটন, মিলন, রাজা ব্রিক্সের ম্যানেজার বাবুল হোসেন, প্রাবসী আব্দুর রহমান, ভুট্টা ব্যবসায়ী আব্দুর রশিদ, আব্দুল ওহাব, আওয়ামী লীগ নেতা জাহাঙ্গীর হোসেন, মুহতামিম হাফেজ মাওলানা গোলাম মুরশীদ, আব্দুল বারীক (বারু মিয়া), উপজেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক হাবিবুর রহমান হাবীব, ফকির মতলেব শাহ, হাফেজ আলামিন, আজিজুল হকসহ মাদরাসায় অধ্যায়নরত এতিম ও মিসকিন শিশু শিক্ষার্থীবৃন্দ।

জীবননগরে ক্যাম্প পুলিশের আয়োজনে ইফতার পার্টি অনুষ্ঠিত

আন্দুলবাড়িয়া প্রতিনিধি: জীবননগরের শাহাপুর ক্যাম্প পুলিশের আয়োজনে আলোচনাসভা ও ইফতার পার্টি অনুষ্ঠিত হয়েছে। গতকাল মঙ্গলবার পুলিশ ক্যাম্প চত্বরে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়। ক্যাম্প ইনচার্জ এসআই জাহাঙ্গীর হোসেনের সভাপতিত্বে আলোচনাসভায় প্রধান অতিথি ছিলেন জীবননগর থানার নবাগত অফিসার ইনচার্জ নাসির উদ্দিন মৃধা। বিশেষ অতিথি ছিলেন পুলিশ পরিদর্শক (তদন্ত) স্বপন কুমার দাস, পুলিশ পরিদর্শক (অপারেশন) শেখ মাহাবুবুর রহমান, ইউপি চেয়ারম্যান শেখ শফিকুল ইসলাম মোক্তার। উপস্থিত ছিলেন, এএসআই সোহেল, এ এসআই পলাশ কুমার বিশ্বাস, ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক এসএম আশরাফুল ইসলাম, সাংবাদিক জাহিদুল ইসলাম মামুন, খান তারিক মাহমুদ, শেখ সামাদুল ইসলাম, আওয়ামী লীগ নেতা রাশেদুজ্জামান রাশেদ, আছিরুদ্দিন ও জুলু প্রমুখ। ক্যাম্প পরিদর্শন শেষে আলোচনাসভায় জীবননগর থানার অফিসার ইনচার্জ নাসির উদ্দিন মৃধা মাদক নির্মূল ও ঈদকে সামনে রেখে আইন শৃঙ্খলা স্বাভাবিক রাখতে পুলিশ, সাংবাদিক, জনপ্রতিনিধি ও রাজনৈতিক নেতৃবৃন্দসহ সকলের সহযোগিতা কামনা করেন।

চুয়াডাঙ্গা পদ্মবিলা ইউনিয়নে এম.এ রাজ্জাক খান রাজের উদ্যোগে ইফতার বিতরণ

স্টাফ রিপোর্টার: মিনিস্টার মাইওয়ান গ্রুপের চেয়ারম্যান, বাংলাদেশ কেন্দ্রীয় আওয়ামী লীগের অর্থ পরিকল্পনা উপ- কমিটির সদস্য, বাংলাদেশ বিজনেস অ্যাসোসিয়েশন এফবিবিসিআই’র ভাইস প্রেসিডেন্ট এম.এ রাজ্জাক খান রাজের উদ্যোগে চুয়াডাঙ্গা সদর উপজেলার পদ্মবিলা ইউনিয়নে ইফতার বিতরণ করা হয়েছে। গতকাল মঙ্গলবার বিকেলে অত্র ইউনিয়নে গরিব-দুস্থদের মাঝে ইফতার বিতরণ করা হয়। এ সময় উপস্থিত ছিলেন জীবন আহমেদ শামীম, প্রিন্স, সোহাগ মন্ডল, রতন, সেলিম, শুভ, প্রমুখ। এছাড়া চুয়াডাঙ্গা সদর হাসপাতালে মাসব্যাপী রোগী ও স্বজনদের মাঝে ফ্রি ইফতার বিতরণ কার্যক্রম চলমান রয়েছে। সদর হাসপাতালে উপস্থিত ছিলেন মোহাম্মদ নুরুল আলম সরকার, হিরক ফয়সাল, সুমন, রকি, সেলিম, মামুন ও শিমুল প্রমুখ। মিনিস্টার মাইওয়ান কোম্পানির চেয়ারম্যান এম.এ রাজ্জাক খান বলেন, অসহায় মানুষের পাশে থেকে ভালো কিছু করতে চায়। সকলের নিকট দোয়া চান তিনি।

Comments (0)
Add Comment