চুয়াডাঙ্গার বেগমপুর দামুড়হুদার হাউলী ও কার্পাসডাঙ্গায় ভিজিএফ’র চাল বিতরণ

চুয়াডাঙ্গার বেগমপুর ইউনিয়নে ভিজিএফ’র চাল বিতরণ

বেগমপুর প্রতিনিধি: চুয়াডাঙ্গা সদর উপজেলার বেগমপুর ইউনিয়নে ভিজিএফ’র চাল বিতরণ করা হয়েছে। গতকাল  রোববার সকাল থেকে শৃঙ্খলার মধ্য দিয়ে ১০ কেজি হারে ৩ হাজার ৬০৭টি পরিবারের অর্ধেকের মাঝে এসব চাল বিতরণ করা হয়। বাকি চাল আজ (সোমবার) নবগঠিত নেহালপুর ইউনিয়নবাসীর মধ্যে বিতরণ করা হবে। এ সময় উপস্থিত ছিলেন ইউপি চেয়ারম্যান আলী হোসেন জোয়ার্দ্দার, ইউপি সচিব ফয়জুর রহমান, ট্যাগ আরিফুজ্জামান, ইউপি সদস্য জিল্লুর রহমান, আমিনুল ইসলাম, আবু বক্কর, কায়েস উদ্দিন, হিসাব সহকারী ফিরোজ হোসেন প্রমুখ।

 

দামুড়হুদার হাউলী ইউনিয়নে পবিত্র ঈদুল আজহা উপলক্ষে প্রধানমন্ত্রীর উপহার চাউল বিতরণ

দামুড়হুদা প্রতিনিধি: আসন্ন পবিত্র ঈদুল আজহা উপলক্ষে প্রধানমন্ত্রীর ঈদ উপহার হিসেবে দামুড়হুদা উপজেলার হাউলী ইউনিয়নে দরিদ্র অসহায় ও দুস্থ পরিবারের মাঝে ভিজিএফ’র চাউল বিতরণ করা হয়েছে। গতকাল রোববার সকাল ৯টার দিকে হাউলী ইউনিয়ন পরিষদ চত্বরে এ চাউল বিতরণ করা হয়। দামুড়হুদার হাউলী ইউনিয়ন পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান নিজাম উদ্দিন নিজে উপস্থিত থেকে চাউল বিতরণ কার্যক্রমের আনুষ্ঠানিক উদ্বোধন করেন। এ সময় উপস্থিত ছিলেন হাউলী ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবু সাঈদ খোকন, ট্যাগ অফিসার আতিকুর রহমান, ইউপি সচিব নাঈম হোসেন, ইউপি সদস্য শহিদুল ইসলাম, শাহাজামাল হোসেন, আব্দুল হান্নান পটু, আব্দুল্লাহ সেলিমসহ সকল সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন। এ সময় ইউনিয়নের ৯টি ওয়ার্ডের ২ হাজার ৬শ’ ১৬ জন অসহায় ও দুস্থ পরিবারের মাঝে মাথাপিছু ১০ কেজি করে চাউল বিতরণ করা হয়।

 

কার্পাসডাঙ্গায় ঈদ উপলক্ষে ভিজিএফ’র চাউল বিতরণ

কার্পাসডাঙ্গা প্রতিনিধি: দামুড়হুদা উপজেলার কার্পাসডাঙ্গায় ঈদ উপলক্ষে ভিজিএফ’র চাল বিতরণ অনুষ্ঠিত হয়েছে। গতকাল রোববার সকাল ১০টার দিকে ইউপি চেয়ারম্যান আব্দুল করিম প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে চাল বিতরণের উদ্বোধন করেন। এ সময় উপস্থিত ছিলেন ইউপি সচিব মো. হাসানুজ্জামান, প্যানেল চেয়ারম্যান মনিরুজ্জামান মন্টু, ইউপি সদস্য আলমগীর হোসেন, বিল্লাল হোসেন, সিরাজুল ইসলাম, মাহবুর রহমান, আব্দুস সালাম, আব্দুর রাজ্জাক, নুর মোহাম্মদ ভগু, সাজিবর রহমান, আনেহার খাতুন, সুমিয়া খাতুন, দেলোয়ারা খাতুন প্রমুখ।

Comments (0)
Add Comment