আলমডাঙ্গা থানার নবাগত ওসির সাথে সৌজন্য সাক্ষাত

আলমডাঙ্গা থানার নবাগত ওসির সাথে নাগদাহ ইউপি চেয়ারম্যান বিপুলের সৌজন্য সাক্ষাত

আলমডাঙ্গা ব্যুরো: আলমডাঙ্গার নবাগত অফিসার ইনচার্জ বিপ্লব কুমার নাথের সাথে সৌজন্য সাক্ষাত করেছেন নাগদাহ ইউপি  চেয়ারম্যান এজাজ ইমতিয়াজ বিপুল জোয়ার্দ্দার। গতকাল বুধবার সন্ধ্যায় তিনি সৌজন্য সাক্ষাত করেন ও ফুলেল শুভেচ্ছা বিনিময় করেন। শুভেচ্ছা বিনিময়কালে উপস্থিত ছিলেন থানার ওসি (অপারেশন) একরামুল হক, থানার এসআই আশিকুল, এএসআই  মোস্তাফা, নাগদাহ ইউনিয়ন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আনন্দ ম-ল, সহ-সভাপতি ইসমাইল, সহ-সভাপতি আব্দুল খালেক, আ.লীগ নেতা শাহিন জোয়ার্দ্দার, রিপন, শিমুল, টগর প্রমুখ।

 

আলমডাঙ্গা থানার ওসির সাথে চিৎলা ইউনিয়ন আ.লীগের নেতাকর্মীদের সৌজন্য সাক্ষাত

আলমডাঙ্গা ব্যুরো: আলমডাঙ্গা থানার নবাগত অফিসার ইনচার্জ (ওসি) বিপ্লব কুমার নাথের সাথে চিৎলা ইউনিয়ন আ.লীগের  নেতাকর্মীদের সৌজন্য সাক্ষাত ও মতবিনিময় অনুষ্ঠিত হয়েছে। গতকাল বুধবার সকাল ১১টায় আলমডাঙ্গা থানায় ওসির অফিসকক্ষে এ মতবিনিময় অনুষ্ঠিত হয়। মতবিনিময়কালে উপস্থিত ছিলেন ইউনিয়ন আ.লীগের সভাপতি খোন্দকার শাহ আব্দুল বাতেন, যুগ্ম সম্পাদক খাইরুল ইসলাম। মতবিনিময়কালে নবাগত অফিসার ইনচার্জ বিপ্লব কুমার নাথ বলেন, আলমডাঙ্গা থানা এলাকার মানুষের জীবন ও সম্পদের নিরাপত্তা নিশ্চিতকরণের জন্য সাধারণ মানুষের সহযোগিতা প্রয়োজন। আইন-শৃংখলা স্বাভাবিক রাখতে ও মাদক নির্মূল করতে আপনারা তথ্য দিয়ে সহয়তা করবেন। তথ্যদাতার নিরাপত্তা ও  গোপনীয়তা শতভাগ রক্ষা করা হবে বলেও প্রতিশ্রুতি দেন তিনি।

 

আলমডাঙ্গা থানার নবাগত ওসি সাথে কাঠ ব্যবসায়ীদের সৌজন্য সাক্ষাত

আলমডাঙ্গা ব্যুরো: আলমডাঙ্গা থানার নবাগত অফিসার ইনচার্জ (ওসি) বিপ্লব কুমার নাথের সাথে আলমডাঙ্গা কাঠ ব্যবসায়ী সমিতির সদস্যদের সৌজন্য সাক্ষাত ও মতবিনিময় অনুষ্ঠিত হয়েছে। গতকাল বুধবার সকাল ১১টায় আলমডাঙ্গা থানায় ওসির অফিস কক্ষে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। মতবিনিময়কালে উপস্থিত ছিলেন কাঠ ব্যবসায়ী সমিতির উপদেষ্টা মেহেদিজ্জামান মিঠু, সভাপতি আশাদুল হক ডিটু, সাধারণ সম্পাদক দেলোয়ার মোল্লা, সহ-সভাপতি নিয়ামত আলী, যুগ্ম সম্পাদক সোহেল, ক্যাশিয়ার আব্দুল মজিদ, ব্যবসায়ী আজিবার ও ঝন্টু। মতবিনিময়কালে নবাগত অফিসার ইনচার্জ বিপ্লব কুমার নাথ বলেন, আপনাদের বৃহত্তর এ উপজেলার সকল ব্যবসায়ীরা সরকারি বিধি নিষেধ মেনে চলবেন। আপনাদের থানার এলাকার মানুষের জীবন ও সম্পদের নিরাপত্তা নিশ্চিতকরণের জন্য সাধারণ মানুষের সহযোগিতা প্রয়োজন। আইন-শৃংখলা স্বাভাবিক রাখতে ও মাদক নির্মূল করতে আপনারা তথ্য দিয়ে সহয়তা করবেন।

Comments (0)
Add Comment