চুয়াডাঙ্গা প্রেসক্লাব ও সাংবাদিক সমিতি দি¦-বার্ষিক নির্বাচন : আজ বাছাই

সম্মিলিতভাবে মনোনয়নপত্র দাখিল করলেন প্রার্থীরা
স্টাফ রিপোর্টার: চুয়াডাঙ্গা প্রেসক্লাব ও বাংলাদেশ সাংবাদিক সমিতি চুয়াডাঙ্গা ইউনিটের দ্বি-বার্ষিক নির্বাচনে গতকাল ছিলো মনোনয়ন দাখিলের নির্ধারিত দিন। এদিনে সংগঠন দুটির প্রতিটি পদের বিপরীতে একজন করে প্রার্র্থী তাদের মনোনয়নপত্র দাখিল করেন। আজ বাছাই ও প্রত্যাহারের নির্ধারিত দিন।
চুয়াডাঙ্গা প্রেসক্লাব ও বাংলাদেশ সাংবাদিক সমিতি চুয়াডাঙ্গা ইউনিট নির্বাচন ঘিরে ক’দিন ধরেই সদস্যদের মাঝে উৎসবের আমেজ ফুটে উঠেছে। গতপরশু শনিবার উৎসবমুখর পরিবেশে মনোনয়নপত্র সংগ্রহ করেন প্রার্থীরা। গতকাল সন্ধ্যা সাড়ে ৬টায় মনোনয়নপত্র পেশ করেন। প্রার্থীদের অধিকাংশই উৎসবের আমেজে প্রার্থিতা পেশ করেন। নির্ধারিত সময় শেষে নির্বাচন পরিচালনা কমিটির আহ্বায়ক অ্যাড. সোহরাব হোসেন বলেন, শান্তিপূর্ণ পরিবেশে মনোনয়ন গ্রহণের পরদিন নির্ধারিত সময়ের মধ্যে প্রতিটি পদের বিপরীতে একজন করে প্রার্থী মনোনয়ন পেশ করেছেন। সোমবার সন্ধ্যা ৭টায় বাছাই শেষে বৈধ প্রার্থী তালিকা প্রকাশ করা হবে। আগামীকাল মঙ্গলবার সন্ধ্যা ৬টা থেকে রাত ৭টার পর্যন্ত প্রত্যাহার। ওইদিনই রাত সাড়ে ৭টায় চূড়ান্ত প্রার্থী তালিকা প্রকাশ করা হবে।
সূত্র বলেছে, কোন প্রার্থীর মনোনয়নপত্র বাতিল না হলে এবং ১৪ ডিসেম্বর নির্ধারিত সময়ের মধ্যে কেউ প্রার্থিতা প্রত্যাহার না করে চূড়ান্ত তালিকা প্রকাশের সময়ই বিনাপ্রতিদ্বন্দ্বিতায় প্রার্থীদের বিজয়ী ঘোষণা করা হতে পারে। কারণ সংগঠন দুটির ১৩টি করে পদের বিপরীতে একজন করে মনোনয়ন সংগ্রহ ও পেশ করায় এ সম্ভাবনা তৈরি হয়েছে।

Comments (0)
Add Comment