চুয়াডাঙ্গায় পুলিশের বিশেষ অভিযানে পরোয়ানাভুক্ত ১০ জন গ্রেফতার

স্টাফ রিপোর্টার: চুয়াডাঙ্গায় বিশেষ অভিযান চালিয়ে বিভিন্ন মামলায় গ্রেফতারি পরোয়ানাভুক্ত ১০জনকে গ্রেফতার করেছে সদর থানা পুলিশ। গতকাল বৃহস্পতিবার দিনব্যাপী সদর থানাধীন বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়।
পুলিশ জানিয়েছে, গতকাল বৃহস্পতিবার দিনব্যাপী চুয়াডাঙ্গা সদর থানার এএসআই আবুল কালাম, এএসআই মোহাম্মদ আলী জিন্নাহ, এএসআই রাসেল তালুকদার সঙ্গীয় ফোর্সসহ সদর থানাধীন বিভিন্ন এলাকায় বিশেষ অভিযান চালান। অভিযানকালে গ্রেফতার করা হয় চুয়াডাঙ্গা সদর উপজেলার সরিষাডাঙ্গা গ্রামের আব্দুস সালামের ছেলে ওসমান ম-ল (৪৩), তার স্ত্রী রওশন আরা (৩৯) ও ছেলে আকাশ আলী (২২), গোপালনগর গ্রামের সুন্নত আলীর ছেলে জিয়াউর রহমান (৩৮), একই গ্রামের আরমান আলীর ছেলে শামীম আলী (২৯), দীননাথপুর গ্রামের নোয়াখালীপাড়ার মৃত শারাফাত আলীর ছেলে আবুল হোসেন (৭৫), একই এলাকার মৃত আক্তারুজ্জামানের ছেলে আব্দুর রব (৬৫), মৃত আব্দুর জাকিরের ছেলে আব্দুল মান্নান (৭৫), মৃত হাবিবুল্লাহর ছেলে মানিক (৫৫) ও আলুকদিয়ার মিনহাজ উদ্দিনের ছেলে বাদশা উদ্দিন (১৯)।
চুয়াডাঙ্গা সদর থানার অফিসার ইনচার্জ মাহাব্বুর রহমান বলেন, আটককৃত ১০ জনই বিভিন্ন মামলায় গ্রেফতারি পরোয়ানাভুক্ত আসামি। বৃহস্পতিবার দিনব্যাপী বিশেষ অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়। আগামীকাল (শুক্রবার) তাদের আদালতে সোপর্দ করা হবে।

 

Comments (0)
Add Comment