চুয়াডাঙ্গা জেলা আইনজীবী সমিতি নির্বাচনে বঙ্গবন্ধু আওয়ামী আইনজীবী ও সমমনা পরিষদের প্রার্থী পরিচিতি সভা অনুষ্ঠিত

স্টাফ রিপোর্টার: চুয়াডাঙ্গা জেলা আইনজীবী সমিতি নির্বাচনে বঙ্গবন্ধু আওয়ামী আইনজীবী ও সমমনা পরিষদের প্রার্থী পরিচিতি সভা অনুষ্ঠিত হয়েছে। গতকাল মঙ্গলবার দুপুরে জেলা আইনজীবী সমিতি নতুন ভবনের দ্বিতীয়তলায় এ পরিচিতি সভার আয়োজন করা হয়। বঙ্গবন্ধু আওয়ামী আইনজীবী পরিষদের আহ্বায়ক অ্যাড. মো. নুরুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠিত সভা যুগ্ম-আহ্বায়ক অ্যাড. শফিকুল ইসলাম সঞ্চালনা করেন। পরিচিতি সভায় সভাপতি প্রার্থী মহ: শামসুজ্জোহা, সাধারণ সম্পাদক প্রার্থী তালিম হোসেন, জেলা আইনজীবী সমিতির সভাপতি সেলিম উদ্দিন খান, বেলাল হোসেন-পিপি, এসএম রফিউর রহমান, সোহরাব হোসেন, আবুল বাশার, রবিউল ইসলাম, আব্দুল মালেক, রেজাউল হক ও মুন্সি সিরাজুল ইসলাম বক্তব্য রাখেন। পরিচিতি সভায় বক্তারা বলেন, আগামী ২৫ নভেম্বর অনুষ্ঠিতব্য নির্বাচনে বঙ্গবন্ধু আওয়ামী আইনজীবী পরিষদ ও সমমনা পরিষদের সকল প্রার্থীকে ভোট প্রদান করে জয়যুক্ত করে বার ও বেঞ্চের মধ্যে সুসম্পর্ক গড়ে তোলা এবং আইনজীবীদের স্বার্থ-সংশ্লিষ্ট বিষয়ে অবদান রাখতে ভোট ও দোয়া প্রার্থনা করা হয়।
চুয়াডাঙ্গা জেলা আইনজীবী সমিতি সির্বাচনে-২০২৪ বঙ্গবন্ধু আওয়ামী আইনজীবী ও সমমনা পরিষদে সভাপতি-সম্পাদকসহ ১৫টি পদে প্রতিদ্বন্দ্বিতা করছেন,। তারা হলেন, সভাপতি পদে মহ: শামসুজ্জোহা, সাধারণ সম্পাদক পদে তালিম হোসেন, সহ-সভাপতি পদে আকসিজুল ইসলাম রতন ও কাইজার হোসেন জোয়ার্দ্দার শিল্পী। এছাড়া যুগ্ম-সম্পাদক পদে নাসির উদ্দিন ও ছরোয়ার হোসেন, কোষাধ্যক্ষ পদে রবিউল হক, ক্রীড়া ও সাহিত্য সম্পাদক পদে মাসুদুর রহমান রানা ও লাইব্রেরি সম্পাদক পদে আমজাদ আলী শাহ নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করছেন। কার্যনির্বাহী সদস্য পদে আবু তালেব, আব্দুল জব্বার, মফিজুর রহমান, নজরুল ইসলাম বকুল, ইলিয়াস হোসেন সবুজ ও শাহীন রেজা প্রতিদ্বন্দ্বিতা করছেন।
পরিচিতি সভায় সিনিয়র আইনজীবী আশরাফুল ইসলাম খোকন-জিপি, মকবুল হোসেন, মজিবুল হক চৌধুরী মিন্টু, শাহজাহান আলী, রফিকুল আলম রান্টু, শরিফ উদ্দন হাসু ও নওশের আলীসহ বঙ্গবন্ধু আওয়ামী আইনজীবী সমমনা পরিষদের প্রায় শতাধিক আইনজীবী সভায় উপস্থিত ছিলেন।
চুয়াডাঙ্গা জেলা আইনজীবী সমিতি নির্বাচনে আগামী ১৯ নভেম্বর মনোনয়নপত্র সংগ্রহ ও জমা, ২০ নভেম্বর মনোনয়পত্র বাছাই, ২২ নভেম্বর মনোনয়নপত্র প্রত্যাহার এবং ২৫ নভেম্বর শনিবার সকাল ৮টা থেকে দুপুর ১২টা পর্যন্ত বিরতিহীনভাবে ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে। নির্বাচন পরিচালনা কমিটির আহ্বায়ক হিসেবে দায়িত্ব পালন করছেন সিনিয়র আইনজীবী অ্যাড. মো. শাহ আলম।

এছাড়া, আরও পড়ুনঃ

মন্তব্যসমূহ বন্ধ করা হয়, কিন্তু ট্র্যাকব্যাক এবং পিংব্যাক খোলা.

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More