ভ্রাম্যমাণ আদালতে দুজনের কারাদণ্ড : একজনের নিয়মিত মামলা

চুয়াডাঙ্গায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতরের পৃথক মাদকবিরোধী অভিযানে আটক ৩

স্টাফ রিপোর্টার: চুয়াডাঙ্গায় পৃথক অভিযান চালিয়ে তিন মাদক কারবারিকে আটকের পর দুজনকে কারাদ- দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত। আটক অপরজনকে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলাসহ সংশ্লিষ্ট থানায় সোপর্দ করা হয়। গতকাল ভিন্ন সময় জেলার পৃথক দুটি স্থানে অভিযান চালিয়ে তাদের আটক করে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতর। তাদের কাছ থেকে উদ্ধার করা হয় ২৫৪ অ্যাম্পুল বুপ্রেনরফাইন ইনজেকশন। সাজাপ্রাপ্ত দুজন হলেন-চুয়াডাঙ্গা সদর উপজেলার আলুকদিয়া গ্রামের মৃত মসলেম শেখের ছেলে ফারুক হোসেন (৪৯), আলমডাঙ্গা উপজেলার গোকুলখালী বাজার এলাকার মৃত মোজাফফর হোসেনের ছেলে গোলাম সরোয়ার রনি (৩৫) এবং আটক অপরজন দামুড়হুদা উপজেলার ঠাকুরপুর গ্রামের মাঝেরপাড়ার মৃত নজির আহাম্মেদের ছেলে তারিকুল ইসলাম (৩৮)।

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতর এক বিজ্ঞপ্তিতে জানিয়েছে, সদর উপজেলার নির্বাহী কর্মকর্তা শামীম ভূইয়ার নেতৃত্বে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতরের উপপরিদর্শক সাহারা ইয়াসমিন সঙ্গীয় ফোর্সসহ গতকাল রোববার দুপুরে সদর থানাধীন বিভিন্ন এলাকায় মাদকবিরোধী অভিযান চালান। অভিযানকালে ভালাইপুর বাজার এলাকার পৃথক দুটি স্থান থেকে ফারুক হোসেন ও গোলাম সরোয়ার রনিকে আটক করা হয়। তাদের দুজনের দেহ তল্লাশি করে ফারুকের কাছ থেকে ২ অ্যাম্পুল বুপ্রেনরফাইন ইনজেকশন ও রনির কাছ থেকে ২ অ্যাম্পুল বুপ্রেনরফাইন ইনজেকশন উদ্ধার করে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতরের সদস্যরা। পরে সেখানেই ভ্রাম্যমাণ আদালত বসিয়ে দুজনকে এক বছর করে কারাদ- এবং পঞ্চাশ টাকা করে অর্থদন্ড প্রদান করেন সদর উপজেলার নির্বাহী কর্মকর্তা শামীম ভূইয়া। এদিকে বিকেল সাড়ে ৫টার দিকে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতরের সহকারী পরিচালক শরীয়ত উল্লাহর নেতৃত্বে পরিদর্শক নাজমুল হোসেন খান, উপপরিদর্শক আকবর হোসেন সঙ্গীয় ফোর্সসহ দামুড়হুদা উপজেলার কার্পাসডাঙ্গা বাজার এলাকায় অভিযান চালান। অভিযানকালে তারিকুল ইসলামকে ২৫০ অ্যাম্পুল বুপ্রেনরফাইন ইনজেকশনসহ আটক করা হয়। গতকালই সাজাপ্রাপ্ত দুজনকে জেলা কারাগারে ও তারিকুল ইসলামকে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলাসহ দামুড়হুদা মডেল থানায় সোপর্দ করা হয়েছে।

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More