আইনশৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে প্রয়োজন পুলিশ-সাংবাদিকের যৌথ প্রচেষ্টা

চুয়াডাঙ্গায় মধু মাস উপলক্ষে ফল উৎসব উদযাপন অনুষ্ঠানে পুলিশ সুপার আব্দুল্লাহ আল মামুন

স্টাফ রিপোর্টার: ‘এসেছে মধু মাস বাংলার ঘরে, পাকা ফলের ছড়াছড়ি, দাওয়াত দিলাম বন্ধু তোমায়, এসো মোদের বাড়ি’ প্রতিপাদ্যে চুয়াডাঙ্গায় মধু মাস উপলক্ষে ফল উৎসব উদযাপন করা হয়েছে। গতকাল শনিবার বিকেল সাড়ে ৫টায় পুলিশ পার্ক মিলনায়তনে চুয়াডাঙ্গা জেলায় কর্মরত প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ায় কর্মরত সাংবাদিকদের সম্মানে ওই উৎসবের আয়োজন করে জেলা পুলিশ। উৎসবের উদ্বোধন করেন প্রধান অতিথি পুলিশ সুপার আব্দুল্লাহ্ আল মামুন। ওই আয়োজনে ছিলো আম, কাঁঠাল, লিচু, জাম, কলা, তরমুজ, বাঙ্গী, তালশাঁসসহ হরেক রকম ফলের সমাহার। নানা পদের ফল খেয়ে তৃপ্তির ঢেকুর তোলেন সবাই। স্মৃতিচারণ করেন মধু মাসের নানা কথা-কবিতা।

অনুষ্ঠানে পুলিশ সুপার আব্দুল্লাহ্ আল মামুন বলেন, চুয়াডাঙ্গার আইনশৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে প্রয়োজন পুলিশ ও সাংবাদিক ভাইদের যৌথ প্রচেষ্টা। সাংবাদিক ভাইদের সাথে আমাদের নিবিড় সম্পর্ক। আমাদের লক্ষ্য কিন্তু একই। সমাজ থেকে অপরাধ নির্মূল করা। আর আমাদের লক্ষ্য যদি একই বিন্দুতে মিলে যায় তাহলেই আমরা চুয়াডাঙ্গাকে এগিয়ে নিয়ে যেতে পারবো। এই মধু মাস উপলক্ষে ফল উৎসবের মাধ্যমে আমাদের মধ্যে আন্তরিকতা আরও বেড়ে যাবে। আসুন আমরা একসাথে কাজ করি। একটি সুন্দর চুয়াডাঙ্গা গড়ি।

অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) আনিসুজ্জামান লালনের সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (অর্থ ও প্রশাসন) আবু তারেক, চুয়াডাঙ্গা প্রেসক্লাবের সভাপতি সরদার আল আমিন, সাধারণ সম্পাদক রাজীব হাসান কচি, বাংলাদেশ সাংবাদিক সমিতি চুয়াডাঙ্গা জেলা ইউনিটের সভাপতি নাজমুল হক স্বপন, সাংবাদিক অ্যাড. মানিক আকবর। এছাড়া চুয়াডাঙ্গা প্রেসক্লাবের সদস্যসহ জেলায় কর্মরত প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ার সাংবাদিকরা উপস্থিত ছিলেন। অনুষ্ঠান শেষে আম, জাম, কাঁঠাল, লিচু, তরমুজ, কলা, তালশাঁসসহ বিভিন্ন পদের ফল ও মিষ্টি দিয়ে গণমাধ্যমকর্মীদের আপ্যায়ন করা হয়।

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More