মূল হোতাসহ ইজিবাইক চোর চক্রের ৪ সদস্য গ্রেফতার

তথ্যের ভিত্তিতে কুষ্টিয়ার বিভিন্ন স্থানে চুয়াডাঙ্গা সদর থানা পুলিশের অভিযান

স্টাফ রিপোর্টার: চুয়াডাঙ্গায় ইজিবাইক চোর চক্রের ৪ সদস্যকে গ্রেফতার করেছে পুলিশ। এ সময় ৪টি চোরাই ইজিবাইক ও যন্ত্রাংশ উদ্ধার করা হয়। গতকাল সোমবার দুপুরে সংবাদ সম্মেলনে এ তথ্য জানান পুলিশ সুপার আব্দুল্লাহ আল-মামুন। এর আগে রোববার রাতে চুয়াডাঙ্গা ও কুষ্টিয়ায় অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃতরা হলেন আলমডাঙ্গা উপজেলার বকশিপুর খালপাড়া গ্রামের আব্দুল কুদ্দুসের ছেলে সালেদুজ্জামান সালেদ (২২), কুষ্টিয়ার কাটাইখাল মোড়ের মৃত আব্দুল শেখের ছেলে শাহিন হোসেন (২৫), কুমারখালী শানপুকুরিয়া গ্রামের আব্দুল মালেকের ছেলে হেলাল (৩৪), কুষ্টিয়া বাড়াদি খালপাড়ের আব্দুল কুদ্দুসের ছেলে সিজান আহম্মেদ রনি (২৮)।

জানা যায়, গত ৮ এপ্রিল চুয়াডাঙ্গা শহরে ঝিনাইদহ বাস টার্মিনাল মসজিদের সামনে রাস্তার পাশে রেখে যোহরের নামাজ আদায় করতে গেলে তার ইজিবাইক চুরি হয়ে যায়। এ ঘটনায় ভুক্তভোগী থানায় মামলা করেন। সেই মামলার পরিপ্রেক্ষিতে গত সোমবার রাতে অভিযান চালিয়ে সালেদুজ্জামান সালেদকে গ্রেফতার করা হয়। পরে তার দেয়া তথ্যের ভিত্তিতে কুষ্টিয়ার বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে আরও ৩ জনকে ইজিবাইকসহ চুয়াডাঙ্গা থেকে গ্রেফতার করা হয়। পুলিশ সুপার আব্দুল্লাহ্ আল-মামুন বলেন, ইজিবাইক চুরির ঘটনায় রোববার এক ইজিবাইক চালক অজ্ঞাতনামা ব্যক্তিদের আসামি করে মামলা করেন। চোর চক্রকে ধরতে এসআই মাসুম বিল্লার নেতৃত্বে অভিযানে নামে পুলিশ। সেই মামলার পরিপ্রেক্ষিতে ৪ জনকে ইজিবাইকসহ গ্রেফতার করা হয়।

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More