চুয়াডাঙ্গার বিভিন্ন স্থানে ইফতার ও সেহরি বিতরণ এবং ইফতার মাহফিল অনুষ্ঠিত 

চুয়াডাঙ্গা জেলা ছাত্রলীগের উদ্যোগে অসহায় ও ছিন্নমূল মানুষের মাঝে সেহরি বিতরণ

স্টাফ রিপোর্টার: চুয়াডাঙ্গা জেলা ছাত্রলীগের উদ্যোগে ও পৌর ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক গাজী ইমদাদুল হক সজলের নেতৃত্বে মঙ্গলবার রাতে পৌর শহরের রেলস্টেশন, হাসপাতাল, কোর্ট মোড়সহ বিভিন্ন পয়েন্টে অসহায় ও ছিন্নমূল মানুষের মাঝে সেহেরি বিতরণ করেন। এ সময় সজল বলেন ক্ষুধা ও দারিদ্রমুক্ত বাংলাদেশ এবং বঙ্গবন্ধুর স্বপ্ন সোনার বাংলা গড়তে জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে আমরা চুয়াডাঙ্গা জেলা ছাত্রলীগ অংশীদার হতে চাই। তাই আমাদের এই ক্ষুদ্র প্রয়াস অব্যাহত থাকবে। এ সময় উপস্থিত ছিলেন জেলা ছাত্রলীগের ইমরান আহম্মেদ, আরফিন সজীব, ফারহান রাব্বি, আব্দুস সালেকিন, রিফাত, তৌকির, নাজমুল, অংকন, ইমন, শাওন রোমেল প্রমুখ।

 

চুয়াডাঙ্গার কুতুবপুরে রাজ্জাক খানের উদ্যোগে ইফতার ও মুসল্লিদের মাঝে পানি বিতরণ

স্টাফ রিপোর্টার: মিনিস্টার-মাইওয়ান গ্রুপের চেয়ারম্যান এম.এ রাজ্জাক খান রাজের উদ্যোগে চুয়াডাঙ্গা সদরের কুতুবপুর ইউনিয়নের বিভিন্ন এলাকায় ইফতার বিতরণ করা হয়েছে। গতকাল বুধবার বিকেলে অত্র ইউনিয়নের বিভিন্ন গ্রামের দুস্থ ও এতিমখানার শিক্ষার্থীদের মাঝে ইফতার বিতরণ করা হয়। এছাড়া গতকাল থেকে শহরের বিভিন্ন মসজিদে তারাবির নামাযের সময় মুসল্লিদের মাঝে পানি বিতরণ কার্যক্রম চালু করা হয়েছে। এতে মুসল্লিদের সন্তোষ প্রকাশ করতে দেখা যায়। এ সময় উপস্থিত ছিলেন জীবন আহমেদ শামীম, প্রিন্স, সোহাগ মন্ডল, রতন, সেলিম, শুভ প্রমুখ। অপরদিকে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে মাসব্যাপী ফ্রি ইফতার বিতরণ কার্যক্রম চলমান রয়েছে। প্রতিদিন ২০০-২৫০ রোগী ও স্বজনরা বিনামূল্যে ইফতার পাচ্ছেন। এ সময় সদর হাসপাতালে উপস্থিত ছিলেন ফয়সাল বিশ্বাস অন্তর, হিরক, ফয়সাল, সুমন, প্রিন্স, রকি, সেলিম, মামুন ও শিমুল প্রমুখ।

চুয়াডাঙ্গা পৌর বিএনপির ইফতার ও দোয়া অনুষ্ঠিত

স্টাফ রিপোর্টার: চুয়াডাঙ্গা পৌর বিএনপির উদ্যোগে ইফতার ও দোয়া অনুষ্ঠিত হয়েছে। গতকাল বুধবার জেলা সাহিত্য পরিষদ চত্বরে বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার কারামুক্তি ও আরোগ্য কামনা এবং বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানসহ দলীয় নেতা-কর্মীদের সুস্থতা কামনায় এ ইফতার ও দোয়ার আয়োজন করা হয়। চুয়াডাঙ্গা পৌর বিএনপির সভাপতি সিরাজুল ইসলাম মনির সভাপতিত্বে দোয়া ও ইফতারের পূর্বে সংক্ষিপ্ত আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন জেলা বিএনপির সদস্য সচিব শরীফুজ্জামান শরীফ। প্রধান বক্তা ছিলেন পৌর বিএনপির সাধারণ সম্পাদক মাহামুদুল হক পল্টু। পৌর বিএনপির সাংগঠনিক সম্পাদক সোহেল আহমেদ মালিক সুজনের সঞ্চালনায় সভায় বিশেষ অতিথি ছিলেন জেলা বিএনপির সদস্য খন্দকার আব্দুল জব্বার সোনা, পৌর বিএনপির সিনিয়র সহ সভাপতি রাফিতুল্লা মহলদার, যুগ্ম সাধারণ সম্পাদক হাফিজুর রহমান মুক্ত, জেলা মহিলা দলের সভাপতি রউফুন নাহার রিনা, জেলা বিএনপির সদস্য আবু বক্কর সিদ্দিক আবু, মির্জা ফরিদুল ইসলাম, সদর উপজেলা বিএনপির সভাপতি নজরুল ইসলাম নজু, সাধারণ সম্পাদক মনিরুজ্জামান লিপ্টন, কৃষক দলের আহ্বায়ক মোকারম হোসেন, জেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি শফিকুল ইসলাম পিটু, জেলা যুবদলের সাধারণ সম্পাদক সাইফুর রশিদ ঝন্টু, সাংগঠনিক সম্পাদক জায়েদ মোহাম্মদ রাজিব খান, জেলা মৎস্যজীবী দলের সদস্যসচিব কামরুজ্জামান বাবলু, জেলা জাসাস-এর সাধারণ সম্পাদক সেলিমুল হাবিব সেলিম, পৌর ৫ নম্বর ওয়ার্ড বিএনপির সাধারণ সম্পাদক মিজানুর রহমান, ছাত্রদলের সহ সভাপতি সাহাবুদ্দিন, পৌর স্বেচ্ছাসেবক দলের আহ্বায়ক রুবেল হাসান, পৌর যুবদলের যুগ্ম আহ্বায়ক মিলন আলী প্রমুখ। সভার শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত ও শেষে দোয়া পরিচালনা করেন জেলা ছাত্রদলের ধর্ম বিষয়ক সম্পাদক হাফেজ মো. আবু সুফিয়ান।

 

সরোজগঞ্জ উচ্চ বিদ্যালয়ের ৯৩ ব্যাচের ইফতার অনুষ্ঠিত 

পাঁচমাইল প্রতিনিধি: চুয়াডাঙ্গা সরোজগঞ্জ উচ্চ বিদ্যালয়ের ৯৩ ব্যাচের আয়োজনে দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে। গতকাল বুধবার সরোজগঞ্জ বাজারে সরোজগঞ্জ উচ্চ বিদ্যালয়ের ৯৩ ব্যাচের আয়োজনে সন্ধ্যায় ইফতার পার্টির আয়োজন করা হয়। আরিফুল ইসলাম লিন্টুর উদ্যোগে আয়োজিত ইফতার পার্টিতে উপস্থিত ছিলেন গোলাম মোস্তাফা সুন্দর, মকবুল হোসেন, ইব্রাহীম হোসেন, মিজানুর রহমান মিজান, শফিউর রহমান, আব্দুল জলিল, ওহিদুল ইসলাম, শাহিন আলী, নূরুল ইসলাম। এছাড়াও চুয়াডাঙ্গা, আলমডাঙ্গা, জীবননগর, দামুড়হুদা, দর্শনা, মেহেরপুর, ঝিনাইদহ, হরিনাকু-ুসহ ৯৩ ব্যাচের ১০০ বন্ধুদের নিয়ে এই ইফতারির আয়োজন করা হয়। এ সময়ে ৯৩ ব্যাচের যে সকল বন্ধুরা মারা গেছে সেই সকল বন্ধুদের আত্মার মাগফেরাত কামনায় দোয়া করা হয়।

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More