বোনাস ও বৈশাখী ভাতা দেয়ায় পৌর কর্তৃপক্ষের শুভেচ্ছা

নির্ধারিত সময়ের আগেই চুয়াডাঙ্গা পৌরসভার কর্মকর্তা-কর্মচারীদের বেতন

স্টাফ রিপোর্টার: নির্ধারিত সময়ের আগেই চুয়াডাঙ্গা পৌরসভার কর্মকর্তা-কর্মচারীরা বেতন, বোনাস ও বৈশাখী ভাতা পাওয়ায় পৌর কর্তৃপক্ষ থেকে শুভেচ্ছা জানিয়েছেন বাংলাদেশ পৌরসভা সার্ভিস অ্যাসোসিয়েশন চুয়াডাঙ্গা জেলা শাখা ও পৌরসভার কর্মকর্তা-কর্মচারীগণ। সব যদি ঠিকঠাক থাকে তাহলে আগামী ২২ অথবা ২৩ এপ্রিল পবিত্র ঈদুল ফিতর উদযাপিত হবে। সেই পবিত্র ঈদুল ফিতর উদযাপন উপলক্ষে চুয়াডাঙ্গা পৌরসভার কর্মকর্তা-কর্মচারীরা নির্ধারিত সময়ের বেশ কিছুদিন আগেই এ বোনাস বেতন ও ভাতা পাওয়ায় পৌরসভার মেয়র জাহাঙ্গীর আলম মালিক খোকন ও পৌরসভার প্রধান নির্বাহী কর্মকর্তা চুয়াডাঙ্গা সদর উপজেলা নির্বাহী অফিসার শামীম ভুইয়াকে শুভেচ্ছা জানানো হয়েছে। বাংলাদেশ পৌরসভা সার্ভিস অ্যাসোসিয়েশন চুয়াডাঙ্গা জেলা শাখার যুগ্ম-সাধারণ সম্পাদক কর পরিদর্শক জাহাঙ্গীর আলম জানান, এত তাড়াতাড়ি বেতন বোনাস ও বৈশাখী ভাতা পাওয়ায় আমরা অত্যন্ত খুশি এবং আনন্দিত। তাই পৌরসভার মেয়র ও পৌরসভার প্রধান নির্বাহী কর্মকর্তাকে আমাদের অ্যাসোসিয়েশনের পক্ষ থেকে ঈদুল ফিতরের অগ্রিম শুভেচ্ছা ও অভিনন্দন।

চুয়াডাঙ্গা পৌরসভার সূত্রে জানা গেছে, গতকাল বুধবার দুপুর ১২টার মধ্যেই চুয়াডাঙ্গা পৌরসভার সকল কর্মকর্তা-কর্মচারীদের বেতন বোনাস ও বৈশাখী ভাতা নিজ নিজ ব্যাংক একাউন্টে প্রদান করা হয়েছে। চুয়াডাঙ্গা পৌরসভার প্রধান নির্বাহী কর্মকর্তা চুয়াডাঙ্গা সদর উপজেলা নির্বাহী অফিসার শামীম ভূইয়া বলেন, ধর্মীয় উৎসবকে সামনে রেখে কর্মকর্তা-কর্মচারীরা বিভিন্ন ধরনের প্ল্যান পরিকল্পনা ও সখ আহ্লাদ পূরণ করার ইচ্ছে পোষণ করেন। এছাড়া চুয়াডাঙ্গা পৌরসভার প্রধান নির্বাহী কর্মকর্তার দায়িত্বপ্রাপ্ত হয়ে সকলকে নিয়েই আমরা চুয়াডাঙ্গা পৌরসভা এবং চুয়াডাঙ্গা সদর উপজেলাকে একটি চমৎকার পৌরসভা ও উপজেলা হিসেবে দেখতে চাই। এটি একটি টিম ওয়ার্ক। সকলের আন্তরিকতা ও পৌরসভার কর্মকর্তা-কর্মচারীদের সহযোগিতায় এটি সম্ভব হয়েছে। সে কারণেই পবিত্র ঈদুল ফিতর এবং বাংলা নববর্ষ উপলক্ষে চুয়াডাঙ্গা পৌরসভার কর্মকর্তা-কর্মচারীদের বেশ কিছুদিন আগেই তাদের বেতন বোনাস ও বৈশাখী ভাতা প্রদান সম্ভব হয়েছে। একই সাথে সকলকে পবিত্র ঈদুল ফিতর ও বাংলা নববর্ষের শুভেচ্ছা জানানো হয়েছে।

চুয়াডাঙ্গা পৌরসভার মেয়র জাহাঙ্গীর আলম মালিক খোকন বলেন, এ কৃতিত্ব আমার না; এ কৃতিত্ব সকল কর্মকর্তা-কর্মচারীদের। তারা সঠিকভাবে কাজ করছেন বলেই আমাদের আর্থিক সঙ্গতি হয়েছে। এ ধারাবাহিকতা থাকলে ভবিষ্যতে আমরা আরো কাজ করতে পারবো বলে আশা করি।

নির্ধারিত সময়ের আগেই বেতন বোনাস ও বৈশাখী ভাতা পাওয়ায় গতকাল বুধবার দুপুর ১টায় চুয়াডাঙ্গা পৌরসভার মেয়রকে বাংলাদেশ পৌরসভা সার্ভিস অ্যাসোসিয়শনের চুয়াডাঙ্গা জেলা শাখা ও পৌরসভার কর্মকর্তা-কর্মচারীগণের পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছা জানানো হয়েছে। এ সময় উপস্থিত ছিলেন চুয়াডাঙ্গা পৌরসভার নির্বাহী প্রকৌশলী আইয়ুব আলী বিশ্বাস, চুয়াডাঙ্গা পৌরসভা সার্ভিস অ্যাসোসিয়েশনের সভাপতি এ.এইচ. এম সাহীদুর রশিদ, সাধারণ সম্পাদক আফরোজা পারভীনসহ সকল কর্মকর্তা ও কর্মচারীগণ।

চুয়াডাঙ্গা পৌরসভা সার্ভিস অ্যাসোসিয়েশনের সভাপতি সাহীদুর রশীদ বলেন, পবিত্র ঈদুল ফিতর ও বাংলা নববর্ষকে সামনে রেখে চুয়াডাঙ্গা পৌরসভার দুই কর্মকর্তার এ নজিরবিহীন দৃষ্টান্তকে শুভেচ্ছা জানাচ্ছি। একই সাথে তাদের সুস্বাস্থ্য ও দীর্ঘায়ূ কামনা করছি।

অ্যাসোসিয়েশনের সাধারণ সম্পাদক আফরোজা পারভীন চুয়াডাঙ্গা পৌরসভার কর্মকর্তা-কর্মচারী শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন মেয়র ও প্রধান নির্বাহী কর্মকর্তাকে।

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More