জীবননগর উপজেলা আইন-শৃঙ্খলা ও চোরাচালান প্রতিরোধ কমিটির সভা

 

জীবননগর ব্যুরো: জীবননগর উপজেলা আইন শৃঙ্খলা কমিটি ও চোরাচালান প্রতিরোধ কমিটির মাসিক সভা অনুষ্ঠিত হয়েছে। সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন উপজেলা চেয়ারম্যান হাজি হাফিজুর রহমান। সভায় আসন্ন রমজানে আইন-শৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখা ও সুষ্ঠু পরিবেশে ঈদ উদযাপন করা এবং মাদক প্রতিরোধে সীমান্ত রক্ষীদের আরও কার্যকরী ভূমিকা পালনের সিদ্ধান্ত গ্রহণ করা হয়।

উপজেলা নির্বাহী অফিসার মো. রোকুনুজ্জামানের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা ভাইস চেয়ারম্যান আব্দুস সালাম ঈশা, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান আয়েসা সুলতানা লাকি, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) তিথি মিত্র ও পুলিশ পরিদর্শক (তদন্ত) স্বপন কুমার দাস। এছাড়াও মনোহরপুর ইউপি চেয়ারম্যান সোহরাব হোসেন খান, হাসাদাহ ইউপি চেয়ারম্যান রবিউল ইসলাম বিশ^াস, বাঁকা ইউপি চেয়ারম্যান আব্দুল কাদের প্রধান, সীমান্ত ইউপি চেয়ারম্যান ইসাবুল ইসলাম মিল্টন, বীর মুক্তিযোদ্ধা সাইদুর রহমান, বীর মুক্তিযোদ্ধা বদর উদ্দিন, উপজেলা সিনিয়র মৎস্য কর্মকর্তা, দীন ইসলাম, উপজেলা কৃষি কর্মকর্তা শারমিন আক্তার, উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা তাজুল ইসলাম, একটি বাড়ি একটি খামার প্রকল্পের ব্যবস্থাপক আব্দুস সাত্তার, উপজেলা অ্যাকাডেমিক সুপারভাইজার সৈয়দ আব্দুল জব্বার প্রমুখ বক্তব্য রাখেন।

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More