আলমডাঙ্গায় মোবাইলফোনে লুডু গেমের মাধ্যমে জুয়া : নগদ টাকাসহ আটক ৪

 

আলমডাঙ্গা ব্যুরো: আলমডাঙ্গা থানা পুলিশ জুয়া বিরোধী অভিযান চালিয়ে মোবাইলফোনে টাকার বিনিময়ে লুডু গেমের মাধ্যমে জুয়া খেলার সময় নগদ টাকাসহ ৪জনকে আটক করেছে। গত বৃহস্পতিবার রাতে পৌর এলাকার গোবিন্দপুর মাঠপাড়ার থেকে তাদেরকে টাকা দিয়ে মোবাইলে লুডু খেলার সময় আটক হয়। এসময় নগদ টাকা ও লুডু গেমে জুয়া খেলায় ব্যবহৃত মোবাইল উদ্ধার করা হয়েছে।

জানা গেছে, পৌর এলাকার গোবিন্দপুর মাঠপাড়ার সাইফুল ইসলামের বাড়ির পেছনে ফাঁকা মাঠে কয়েকজন যুবক মোবাইল ফোনে টাকার বিনিময়ে লুডু গেমের মাধ্যমে জুয়া খেলা করছে। এমন সংবাদ পেয়ে আলমডাঙ্গা থানার এসআই আশিকুল হক, এসআই দেবাশিষ মহলদার ও এএসআই জালাল উদ্দিন সঙ্গীয় ফোর্স নিয়ে অভিযান চালায়। পুলিশ মোবাইল ফোনে টাকা দিয়ে লুডু গেমের মাধ্যমে জুয়া খেলা অবস্থায় গোবিন্দপুর মাঠপাড়ার মৃত সাহাজ উদ্দীনের ছেলে শহিদুল ইসলাম (৩০), একই পাড়ার শহিদুল ইসলামের ছেলে আলমগীর হোসেন (৩২), সোহেল আলীর ছেলে রিংকু আলী (১৮) ও হেলাল উদ্দিনের ছেলে কিশোর মোহাম্মদ নাঈমকে (১৫) আটক করে। আটকের পর তাদের নিকট থেকে নগদ ২ হাজার ৭শ ৫০ টাকা ও জুয়া খেলায় ব্যবহৃত একটি মোবাইলফোন উদ্ধার করা হয়। এ বিষয়ে আলমডাঙ্গা থানায় মামলা দায়ের করা হয়েছে। গতকালই তাদেরকে আদালতে সোপর্দ করা হয়েছে।

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More