চুয়াডাঙ্গায় নামাজে এসে ইজিবাইক হারানো সেই বিল্লালের মুখে হাসি ফুটালো সংযোগ

 

স্টাফ রিপোর্টার: চুয়াডাঙ্গা শহরের জান্নাতুল মওলা জামে মসজিদে নামাজ পড়তে এসে ইজিবাইক হারানো মামুন আলী ওরফে বিল্লাল হোসেনের পাশে দাঁড়িয়েছেন দেশের জনপ্রিয় সংগঠন সুবিধাবঞ্চিতদের নিয়ে কাজ করা ‘সংযোগ কানেক্টিং পিপল ফাউন্ডেশন’। তাদের স্বাবলম্বী প্রজেক্ট থেকে মামুন আলীকে একটি ইজিবাইক কিনে দেয়া হয়েছে। এতে বিল্লাল হোসেনের মুখে হাসি ফুটেছে। গতকাল বৃহস্পতিবার বেলা সাড়ে ১১টার দিকে সদর উপজেলা চত্বরে মামুন আলীর নিকট আনুষ্ঠানিকভাবে চুয়াডাঙ্গা জেলা প্রশাসক আমিনুল ইসলাম খান ইজিবাইকের চাবি ও দলিল হস্তান্তর করেন। এ সময় উপস্থিত ছিলেন চুয়াডাঙ্গা সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) শামীম ভূঁইয়া, সহকারী (ভূমি) কমিশনার মাজহারুল ইসলাম, উপজেলা সমাজসেবা অফিসার মৌমিতা পারভিন, সংযোগ ভলান্টিয়ার্স এর চুয়াডাঙ্গা টিমের সভাপতি আল রোমাজ রাজন। এছাড়াও উপস্থিত ছিলেন সংযোগ ভলান্টিয়ার্স এর চুয়াডাঙ্গা টিমের মুনতাসির তানজিল, নাঈম আক্তার শুভ, সোহানুর রহমান, অঞ্জন সাহা আবির, শোয়েব আক্তার সজিব, শাহরিয়ার স্বপ্নীল, শাহরিয়ার পলক, রহমত জামী, নুসরাত জাহান রোজা, জেসমিন আক্তার প্রীতি, শাহরিন মাহবুবা স্বর্ণ, সাবরিনা ইসলাম প্রমুখ। এর আগে গত ২৮ ও ২৯ মার্চ দৈনিক মাথাভাঙ্গা পত্রিকায় একটি প্রতিবেদন প্রকাশ হয়। এরপরই প্রচারিত সংবাদটি দৃষ্টি গোচর হয় সংযোগ কানেক্টিং পিপল ফাউন্ডেশন কর্তৃপক্ষের। এর পরিপ্রেক্ষিতে তাদের স্বাবলম্বী প্রোজেক্ট ২০২৩’র আওতায় মামুন আলী ওরফে বিল্লাল হোসেনকে একটি ইজিবাইক উপহার দেয়া হয়েছে।

মামুন আলী ওরফে বিল্লাল হোসেন দৈনিক মাথাভাঙ্গাকে বলেন, ইজিবাইকটি আমার নিজের ছিলোনা। অন্যের কাছ থেকে ভাড়া নিয়ে চালিয়ে জীবিকা নির্বাহ করতাম। নামাজে পড়তে এসে ইজিবাইকটি হারিয়ে যায়। পরে সংবাদকর্মীরা সংবাদ প্রকাশ করেন। হারানোর পর ভেঙে পড়েছিলাম, এখন ইজিবাইক পেয়ে আমি এতো খুশি হয়েছি মনে হচ্ছে সব কিছু পেয়ে গেলাম। সংযোগ কানেক্টিং পিপল ফাউন্ডেশন আমার পাশে এসে দাঁড়িয়েছেন এ জন্য তাদের ধন্যবাদ জানান তিনি।

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More