মন্ত্রীর মৃত্যু নিয়ে ফেসবুকে পোস্ট : বরখাস্ত মসজিদের ইমাম

কুষ্টিয়া প্রতিনিধি: কুষ্টিয়ার খোকসায় সাবেক স্বাস্থ্যমন্ত্রী সদ্য প্রয়াত মোহাম্মদ নাসিম এবং ধর্ম প্রতিমন্ত্রী শেখ আব্দুল্লাহ’র মৃত্যু নিয়ে ফেসবুকে মন্তব্য করায় হাফেজ বিল্লাল হোসেন নামের এক মসজিদের ইমামকে বরখাস্ত করা হয়েছে। সেই সাথে থানায় নিয়ে তাকে মুচলেকা নেয়া হয়েছে। গতকাল সোমবার বিকেলে হাফেজ বিল্লাল হোসেনকে বরখাস্ত করার বিষয়টি নিশ্চিত করেন ওই মসজিদ পরিচালনা কমিটির সাধারণ সম্পাদক মুন্সী আরিফুল ইসলাম। হাফেজ বিল্লাল হোসেন খোকসা উপজেলার কমলাপুর মোল্লাপাড়া জামে মসজিদের পেশ ইমাম ছিলেন।
মুন্সী আরিফুল ইসলাম জানান, দুজন মন্ত্রীর মৃত্যু নিয়ে ফেসবুকে পোস্ট দিয়েছিলেন ইমাম সাহেব। পরে কে বা কারা সেটি থানায় জানালে ওসি সাহেব তাকে সতর্ক করে দেন বিষয়টি মসজিদ কমিটির উপর ছেড়ে দেন। তারপর সবকিছু বিচার-বিশ্লেষণ করে তাকে বরখাস্ত করা হয়েছে।
দুই মন্ত্রীর মৃত্যু নিয়ে হাফেজ বিল্লাল হোসেনের দেয়া স্ট্যাটাসটি হুবহু তুলে ধরা হলো “কালের বিবর্তনে কি না হয়? উইকেটের পতন শুরু হয়ে গেছে। গতকাল একই দিনে দুই মন্ত্রীর বিদায়। একজন সাবেক আরেকজন চলমান। নাসিমের পরেই ধর্ম প্রতিমন্ত্রীর ইন্তেকাল।”
স্ট্যাটাসটির ব্যপারে জানতে চাইলে হাফেজ বিল্লাল হোসেন বলেন, “আমি তাদের নিয়ে কটুক্তি করেছি- এমন কিন্তু পোস্টটি বলে না। এটি আমার বিরুদ্ধে একটি মহলের চক্রান্ত। এ ব্যাপারে আমাকে থানায় ডাকা হয়। থানা থেকে আমাকে গালিগালাজ করে মুচলেকা নিয়ে ছেড়ে দেন।”
এ ব্যাপাওে খোকসা থানার অফিসার ইনচার্জ জহুরুল আলম জানান, “আমরা তাকে (ইমাম) থানায় ডেকে তার কাছ থেকে মুচলেকা নিয়ে ছেড়ে দিই। যাতে এ ধরনের কাজ ভবিষ্যতে না করে। আর চাকরিচ্যুতির ব্যাপারে আমি কিছু জানি না। এটা মসজিদ কমিটির ব্যাপার।”

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More