দুর্ঘটনা : কনিকা সিডের এরিয়া ম্যানেজার খবির মাস্টার নিহত

জীবননগর-দত্তনগর সড়কের বাড়ভাঙ্গায় মোটরসাইকেলকে পাথরবাহী ট্রাকের ধাক্কা
জীবননগর ব্যুরো: জীবননগর-দত্তনগর সড়কের বাড়ভাঙ্গায় অবস্থিত এএনজেএম অটো রাইস মিলের সম্মুখে পাথরবাহী ট্রাকের ধাক্কায় মোটরসাইকেল আরোহী খবির উদ্দিন (৬৫) নিহত হয়েছেন। তিনি মহেশপুরের শ্যামকুড় সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সাবেক শিক্ষক ও কনিকা সিডের এরিয়া ম্যানেজার হিসেবে কর্মরত ছিলেন। গুড়দহের বাসিন্দা খবির উদ্দিন জীবননগর শহরের শাপলাকলিপাড়ায় স্থায়ীভাবে বসবাস করতেন।
প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, ঝিনাইদহের মহেশপুর উপজেলার গুড়দহ গ্রামের বাসিন্দা খবির উদ্দিন জীবননগর শহরের শাপলাকলিপাড়ায় বসবাস করেন। তিনি শ্যামকুড় সরকারি প্রাথমিক বিদ্যালয়ের একজন সাবেক শিক্ষক। বর্তমানে কনিকা সিডের এরিয়া ম্যানেজার হিসেবে কর্মরত ছিলেন। এ ছাড়াও তিনি গুড়দহতে প্রাইভেট পড়াতেন। গতকাল সকালে তিনি মোটরাসাইকেলযোগে গুড়দহতে যাচ্ছিলেন। এএনজেএম অটো রাইস মিলের সম্মুলে পৌঁছুলে বিপরীত দিক থেকে দ্রুতগতিতে আসা একটি পাথরবাহী ট্রাক তাকে ধাক্কা দেয়। এতে তিনি রাস্তার ওপর আছড়ে পড়েন। তাকে মুমূর্ষু অবস্থায় উদ্ধার করে জীবননগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হয়। অবস্থার কোনো উন্নতি না হলে সর্বশেষ তাকে ঢাকার নিউরো সায়েন্স হাসপাতালে নিয়ে ভর্তি করা হয়। এখানে চিকিৎসাধীন অবস্থায় সন্ধ্যায় তার মৃত্যু ঘটে বলে জানা গেছে।

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More