চুয়াডাঙ্গার বদরগঞ্জে ছেলুন জোয়ার্দ্দার এমপিকে উচ্ছ্বসিত সংবর্ধনা

সরকারের উন্নয়নের বার্তা নিয়ে ভোটারদের কাছ যাওয়ার আহ্বান
সরোজগঞ্জ প্রতিনিধি: চুয়াডাঙ্গা-১ আসনের সংসদ সদস্য দ্বাদশ জাতীয় নির্বাচনে নৌকা প্রতীকের প্রার্থী জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা সোলায়মান হক জোয়ার্দ্দার ছেলুন নির্বাচনী এলাকায় এসে নেতাকর্মীদের ভালোবাসায় সিক্ত হয়েছেন। গতকাল মঙ্গলবার ঢাকা থেকে ফিরে চুয়াডাঙ্গা-১ আসনের নির্বাচনী এলাকায় আসেন তিনি। গতকাল মঙ্গলবার সকাল সাড়ে ১০টার দিকে জেলার প্রবেশদ্বার বদরগঞ্জ বাজারে সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করা হয়। প্রধান অতিথি আওয়ামী লীগ মনোনয়ন প্রাপ্ত চুয়াডাঙ্গা-১ আসনের সংসদ সদস্য জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা সোলায়মান হক জোয়ার্দ্দার ছেলুন। প্রধান অতিথির বক্তব্যে এমপি ছেলুন জোয়ার্দ্দার বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা যাকে যোগ্য মনে করেছেন তাকেই মনোনয়ন দিয়েছেন। বিএনপি-জামায়াতের দেশবিরোধী কর্মকা-ের বিরুদ্ধে আমাদেরকে ঐক্যবদ্ধ থাকতে হবে। অতীতের সকল ভেদাভেদ ভুলে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে হবে। আগামী জাতীয় সংসদ নির্বাচন চুয়াডাঙ্গা-১ নির্বাচনি এলাকায় শান্তিপূর্ণভাবে অনুষ্ঠিত হবে। তিনি সকল পর্যায়ের নেতৃবৃন্দকে নিজেদের মধ্যে অনৈক্য দূর করে ঐক্যবদ্ধভাবে কাজ করার আহ্বান জানান। সভায় বক্তারা বলেন, মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা নেতৃত্বে গত ১৫ বছরে দেশের উন্নয়ন সাধিত হয়েছে। জননেত্রী শেখ হাসিনা ক্ষমতায না থাকলে তা কোনোদিনও সম্ভব হতো না। আর তাই বাংলাদেশ এখন বিশ্বে উন্নয়নে রোল মডেল হিসেবে স্বীকৃত হয়েছে। আগামী ৭ জানুয়ারি অনুষ্ঠিতব্য জাতীয় সংসদ নির্বাচনে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনাকে পুনরায় নির্বাচিত করে আবারো দেশের উন্নয়নের সবাইকে একসাথে কাজ করার আহ্বান জানান। নিজ নির্বাচনি এলাকায় ফিরে নেতাকর্মীদের আচরণ বিধি মেনে সরকারের উন্নয়নের বার্তা নিয়ে ভোটারদের কাছ যাওয়ার নির্দেশ প্রদান করেন। সেই সাথে দলমত নির্বিশেষে আগামী নির্বাচনে পুনরায় নৌকা প্রতীকে ভোট দিয়ে জয়যুক্ত করার অনুরোধ জানান তিনি।
তিনি বলেন, কারো সাথে কোনো প্রকার বিরোধ সৃষ্টি না করে নিজেরা অন্য বুঝিয়ে নৌকায় ভোট নিতে হবে। দলের মধ্যে যারা বিভেদ সৃষ্টি করে ছিলো তাদের কেউ আনতে হবে, তারও তো আমাদের লোক। কর্মী উদ্দেশ্য আরও বলেন, একটি পক্ষ নির্বাচনে আসছে না তাই, তারা খারাপ কিছু সৃষ্টি করতে চেষ্টা করবে, তাই সজাগ থাকতে হবে। এরূপ কিছু সৃষ্টি করার আগেই আইন নিজের হাতে না তুলে নিয়ে আইনশৃঙ্খলা বাহিনীর নিকট সোপর্দ করতে হবে। কিভাবে দেশের উন্নয়ন করতে হয় তা বর্তমান প্রধানমন্ত্রী দেখিয়ে দিয়েছেন। বর্তমান প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে সকলকে দলের জন্য কাজ করতে হবে। জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ আজ মধ্য আয়ের দেশে পরিণত হতে চলেছে। উন্নয়নের মহাসড়কে উঠেছে তাই দেখে প্রতিপক্ষদের হিংসা হচ্ছে। বিএনপির সৃষ্টি ক্যান্টনমেন্ট থেকে আর আওয়ামী লীগ বঙ্গবন্ধুর হাতে গড়া দল। যে ব্যক্তি (বঙ্গবন্ধু) তার প্রাণ দিয়ে প্রমাণ করে গেছেন বাংলাদেশ কতো ভালোবাসেন। তার গড়া আওয়ামী লীগ এখনো এদেশে আছে। তারা কখনোই দেশ বিরোধী শক্তির হাতে দেশটাকে তুলে দিতে পারে না। আমরা বঙ্গবন্ধুর আদর্শের সৈনিক, দেশকে কখনোই আমরা পেছনের দিকে ফেলে দিতে পারি না। তিনি নেতাকর্মীদের উদ্দেশে আরও বলেন, জননেত্রী শেখ হাসিনা হাতকে শক্তিশালী করতে সবাই একসাথে কাজ করতে হবে। আপনাদের প্রস্তুত যারা দলের সাথে মোনাফেক গিরি করছেন, জামায়াত-বিএনপি সাথে নিয়ে দেশে অরাজকতা সৃষ্টি করলে তাদের দাঁত ভাঙ্গা জবাব দিতে হবে। সভায় কুতুবপুর ইউনিয়ন আ.লীগের সভাপতি হাজি মজিবর রহমানের সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন চুয়াডাঙ্গা জেলা আওয়ামী লীগের সাবেক সহসভাপতি খুস্তার জামিল, সাবেক যুগ্মসম্পাদক সাবেক পৌর মেয়র রিয়াজুল ইসলাম জোয়ার্দ্দার টোটন, সাবেক সাংগঠনিক সম্পাদক মুন্সি আলমগীর হান্নান, চুয়াডাঙ্গা জেলা কৃষক লীগের সাবেক সভাপতি হাজি আজিজুল হক, চুয়াডাঙ্গা জেলা শ্রমিকলীগের সভাপতি আফজালুর রহমান, চুয়াডাঙ্গা জেলা যুবলীগের সাবেক আহবায়ক আরেফীন আলম রঞ্জু, চুয়াডাঙ্গা সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি শঙ্করচন্দ্র ইউপির সাবেক চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আব্দুর রহমান, সাধারণ সম্পাদক কুতুবপুর ইউপি চেয়ারম্যান আলী আহম্মেদ হাসানুজ্জামান মানিক, আলমডাঙ্গা উপজেলা আ.লীগের সভাপতি আবু মোসা, সাধারণ সম্পাদক ইয়াকুব আলী মাস্টার, আলমডাঙ্গা পৌর সভাপতি দেলোয়ার হোসেন, সাধারণ সম্পাদক ফারুক হোসেন, তিতুদহ ইউপি চেয়ারম্যান শুকুর আলী, গড়াইটুপি ইউপি চেয়ারম্যান শফিকুর রহমান, খাদিমপুর ইউপি চেয়ারম্যান মোজাহিদুর রহমান জোয়ার্দ্দার লোটাস, চুয়াডাঙ্গা বারের নবনির্বাচিত সভাপতি শামশুজ্জোহা, চুয়াডাঙ্গা পৌর আওয়ামী লীগের সভাপতি আলাউদ্দীন হেলা, সাধারণ সম্পাদক আব্দুল কাদের, মহিলা লীগের আহবায়ক কাকলী, ঝর্না, পাপিয়া, শাহাজাদি মিলি, শঙ্করচন্দ্র ইউনিয়ন আ.লীগের সাধারণ সম্পাদক নিলুয়ার হোসেন, খাসকররা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি সাবেক ইউপি চেয়ারম্যান মোস্তাফিজুর রহমান রুন্নু ,পদ্মবিলা ইউপি চেয়ারম্যান আলম ম-ল, চুয়াডাঙ্গা সদর উপজেলা আ.লীগের সাবেক সাধারণ সম্পাদক শাহাদত হোসেন প্রমুখ। অনুষ্ঠানটি পরিচালনা করেন কুতুবপুর ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্মসম্পাদক আশিকুর রহমান ও সাংগঠনিক সম্পাদক জিল্লুর রহমান।
সংবর্ধনা অনুষ্ঠান শেষে বিশাল গাড়ি বহর নিয়ে চুয়াডাঙ্গায় পৌঁছান এমপি ছেলুন জোয়ার্দ্দার। দলীয় কার্যালয়ে পৌঁছে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে শ্রদ্ধার্ঘ অর্পণ করা হয়। এর আগে মোটরবাইক শোভাযাত্রা বের হয় এছাড়া চুয়াডাঙ্গা-১ আসনের আওয়ামী লীগ ও তার অঙ্গ সংগঠনের উদ্যোগে খ- খ- একাধিক মিছিল শহর প্রদক্ষিণ করে এবং সেøাগানে সেøাগানে পুরো শহর ভরে ওঠে।

এছাড়া, আরও পড়ুনঃ

মন্তব্যসমূহ বন্ধ করা হয়, কিন্তু ট্র্যাকব্যাক এবং পিংব্যাক খোলা.

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More