গাংনীতে এবার বস্তা ব্যবসায়ীকে বোমা সাদৃশ্য বস্তু ও চিরকুট রেখে হুমকি

গাংনী প্রতিনিধি: মেহেরপুরের গাংনীর চৌগাছা গ্রামের বস্তা ব্যবসায়ী জয়নাল আবেদীনের বাড়ির সামনে থেকে বোমা সাদৃশ্য একটি বস্তু এবং প্রাণনাশের হুমকি সম্বলিত একটি চিরকুট উদ্ধার করেছে পুলিশ। গতকাল শনিবার দুপুরে গাংনী থানা পুলিশ তা উদ্ধার করে থানায় নেয়।
জানা গেছে, দুপুরে জয়নাল আবেদীনের দোকানের কর্মচারীরা বাড়ির সামনে লাল স্কচটেপ দিয়ে মোড়ানো বোমা সাদৃশ্য বস্তু ও হাতে লেখা একটি চিরকুট দেখতে পান। চিরকুটে জয়নালকে এক মাসের মধ্যে জীবন শেষ করা হবে বলে হুমকি দেয়া হয়েছে।
এদিকে শুক্রবার রাতে জয়নালের প্রতিবেশী বিশ্বাস বাড়ির জহিরুল ইসলাম মিঠুর বাড়ির গেটের সামনে থেকে কাফনের কাপড়ের একটি টুকরো ও লাল স্কচটেপ দিয়ে মোড়ানো একটি বোমা সাদৃশ্য বস্তু উদ্ধার করেছিলো পুলিশ।
এ বিষয়ে ভুক্তভোগী জয়নাল আবেদীন জানান, জয়নাল বস্তা ভান্ডার নামে তার ব্যবসা প্রতিষ্ঠান রয়েছে। চৌগাছা গ্রামের মেইন রাস্তার পাশে দোতলা ভবনের ওপরে তিনি স্বপরিবারে বাস করেন। নিচেরতলা বস্তার গোডাউন হিসেবে ব্যবহৃত হয়। এ বাসার গেটের সামনে বোমা সদৃশ্য বস্তু এবং চিরকুট দেখতে পান তার দোকানের কর্মচারীরা। সাম্প্রতিক সময়ে তার ওপর কোন বিষয়ে হুমকি-ধামকি ছিলো কিনা জানতে চাইলে তিনি বলেন, আমি ব্যবসা করি। কারও সাথে আমার কোন বিবাদ নেই। তবে কি কারণে কারা এটা করেছে তা নিশ্চিত নন জয়নাল আবেদীন।
গাংনী থানার ওসি তাজুল ইসলাম জানান, এগুলো উদ্ধার করা হয়েছে। ভয় ভীতি দেখিয়ে কেউ স্বার্থ হাসিল করতে চাচ্ছে কি না তা খতিয়ে দেখা হচ্ছে। তবে ঘটনার সাথে যারাই জড়িত থাকুক তাদেরকে খুঁজে বের করার চেষ্টা করছে পুলিশ।

এছাড়া, আরও পড়ুনঃ

মন্তব্যসমূহ বন্ধ করা হয়, কিন্তু ট্র্যাকব্যাক এবং পিংব্যাক খোলা.

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More