দামুড়হুদায় পুলিশের পৃথক অভিযানে মাদকদ্রব্যসহ আটক ৫

দামুড়হুদা অফিস: দামুড়হুদা মডেল থানা পুলিশ পৃথক অভিযান চালিয়ে মাদকদ্রব্যসহ ৫ জনকে আটক করেছে। গতকাল শুক্রবার পৃথক পৃথক স্থানে অভিযান চালিয়ে তাদেরকে আটক করে দামুড়হুদা মডেল থানা পুলিশ।
পুলিশ জানিয়েছে, গোপন সংবাদের ভিত্তিতে দামুড়হুদা মডেল থানার এসআই ইমাম মোর্তুজা রাজীব, এএসআই মসলেম উদ্দিন সঙ্গীয় ফোর্সসহ চিৎলা গ্রামের মেসার্স ভাই ভাই ট্রেডার্স নামক দোকানের সামনে থেকে দুপুর ২টার দিকে দর্শনা শান্তিপাড়ার মৃত পীরু মোহাম্মদের ছেলে সুজন (৩০) ও মৃত আব্দুল খালেকের ছেলে সোহেল রানাকে (৩০) আটক করেন। এসময় তাদের কাছ থেকে ৬০ পিস ইয়াবা উদ্ধার করা হয়েছে। বলে জানিয়েছে পুলিশ।
অপরদিকে, বিকেল সাড়ে ৩টার দিকে থানার এসআই আনিছুর রহমান, এএসআই এখলাছ উদ্দিন সঙ্গীয় ফোর্স নিয়ে তারিনীপুর গ্রামের একটি আমবাগান থেকে চুয়াডাঙ্গা সদরের মনিরামপুর গ্রামের মৃত ফকির আলি বিশ্বাসের ছেলে মনিরুল হক বাবু (৪২), দামুড়হুদার কাদিপুর গ্রামের কবরস্থানপাড়ার মৃত আবু বক্করের ছেলে মনিরুল ইসলাম (৪৫) ও তারিনীপুর গ্রামের মসজিদ পাড়ার মৃত আমির আলির ছেলে তোফাজ্জেল হোসেনকে (৫০) ১৫ লিটার তাড়িসহ আটক করে। আটককৃতদের বিরুদ্ধে পৃথক পৃথকভাবে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে।

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More