জীবননগরে ব্যবসায়ী সাঈদ খুন, কাঁচামাল ব্যবসায়ী আক্তার গ্রেফতার

স্বজনদের কান্নায় মৃতদেহ দাফন : দ্রুত ক্লু উদঘাটনে পুলিশ তৎপর

জীবননগর ব্যুরো: জীবননগর বাজারের নিহত জুতা ব্যবসায়ী আবু সাঈদকে (২৭) বেদনা বিধুর পরিবেশে ও স্বজনদের কান্নার মধ্য দিয়ে দাফন করা হয়েছে। গতকাল শুক্রবার বিকেলে জীবননগর কেন্দ্রীয় ঈদগাহ ময়দানে জানাজা শেষে তাকে কেন্দ্রীয় কবরস্থানে দাফন করা হয়। নিহতের পিতা রইচ উদ্দিন বাদী হয়ে জীবননগর থানায় একটি হত্যা মামলা দায়ের করেছেন। এ ঘটনায় পুলিশ একজন নারীসহ বেশ কয়েকজনকে জিজ্ঞাসাবাদ করেছেন। গতকাল পর্যন্ত পুলিশ সন্দেহভাজন হিসেবে বাজারের কাঁচামাল ব্যবসায়ী আক্তার হোসেন (৩৭) কে গ্রেফতার করেছেন। পুলিশ দ্রুত এ মামলার ক্লু উদঘাটনে তৎপর রয়েছে বলে জানানো হয়েছে। পুলিশ ছাড়াও র‌্যাব ও অন্যান্য গোয়েন্দা সংস্থাও এ হত্যাকা-ের ক্লু উদঘাটনে কাজ করছে বলে জানা গেছে। তবে তদন্তের স্বার্থে পুলিশ এখনই সব তথ্য গণমাধ্যমকে দিচ্ছে না।

ঘটনার বিবরণে প্রকাশ, জীবননগর হাইস্কুলপাড়ার রইচ উদ্দিন জীবননগর বাজারে পদশোভা সু নামে একটি জুতার দোকান পরিচালনা করেন। তার ছোট ছেলে আবু সাঈদও পিতার দোকানের অনতিদূরে ইয়ান সু নামে অপর একটি দোকান পরিচালনা করে থাকতেন। আবু সাঈদ গত রোববার ভোর রাতে ফজরের নামাজ আদায়ের জন্য বাড়ি থেকে বের হয়ে নিখোঁজ হয়। পরের দিন আবু সাঈদের বড় ভাই আবু হাসান জীবননগর থানায় আবু সাঈদের নিখোঁজের বিষয়ে একটি জিডি করেন। বৃহস্পতিবার সকালে আবু সাঈদের বাড়ি থেকে আনুমানিক ৫শ’ গজ দুরে বসুতিপাড়ায় কোরিয়া প্রবাসী কবির হোসেনের নির্মাণাধীন বহুতল ভবনের লিফটের বেজমেন্টে হতে তার মৃতদেহ উদ্ধার করে পুলিশ। লিফটের বেজমেন্টে জমেথাকা পানিতে তার মৃতদেহ ভেসে ছিলো। চারদিন পর পুলিশ তার অর্ধগলিত লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য চুয়াডাঙ্গা মর্গে প্রেরণ করেন। ময়না তদন্ত শেষে গতকাল শুক্রবার তার মৃতদেহ পরিবারের নিকট হস্তান্তর করে পুলিশ। বাদ আছর জানাজা শেষে তার দাফন কাজ সমপন্ন করা হয়। নিহত আবু সাঈদের ইয়ান নামে ৩ বছরের একটি ছেলে সন্তান রয়েছে। এ দিকে পুলিশ এ ঘটনার পর বেশ কয়েকটি ক্লু নিয়ে মাঠে নেমেছে। এর মধ্যে প্রধান দুটি ক্লুকে প্রাধন্য দিচ্ছে পুলিশ। মৃতদেহ উদ্ধারের পর এক নারীসহ বেশ কয়েকজনকে জিজ্ঞাসাবাদের জন্য থানাতে নেয় পুলিশ। জিজ্ঞাসাবাদ শেষে তাদেরকে ছেড়ে দেয়া হলেও বাজারের কাঁচামাল ব্যবসয়ী আঁশতলাপাড়ার মৃত কাউছার আলীর ছেলে আক্তার হোসেনকে গ্রেফতার করেছে পুলিশ। থানা থেকে এ তথ্য নিশ্চিত করা হয়েছে। পুলিশ জানিয়েছে এ হত্যাকা-ে মোটিভ উদ্ধারে পুলিশ তৎপর রয়েছে। দ্রুততম সময়ের মধ্যে পুলিশ এ হত্যাকা-ের ক্লু উদঘাটনে কাজ করে যাচ্ছে বলে জানানো হয়েছে।

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More